শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:২৩ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
তানোরে নায়িকা মাহির স্বপ্ন ফাউন্ডেশনের কাবাডি খেলায় মানুষের ঢল

তানোরে নায়িকা মাহির স্বপ্ন ফাউন্ডেশনের কাবাডি খেলায় মানুষের ঢল

আসাদুজ্জামান মিঠু, বিশ্বজিৎ চৌধুরী ও ফারুক হোসেন :
খেলার প্রতি দারুণ ঝোঁক। বিশেষ করে ক্রিকেট ও ফুটবলের কাবাডি খেলায় ভক্ত। খেলা দেখার পাশাপাশি সুযোগ পেলে ব্যাট হাতেও নেমে পড়েন চিত্র নায়িকা মাহিয়া মাহি সরকার। শহীদ শেখ রাসেল ৫৯তম জন্মদিন উপলক্ষে তাই এবার নিজ এলাকা রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসদরে এক দিনব্যাপি ‘কাবাডি টুর্নামেন্ট’ খেলার আয়োজন করেন মাহি।

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার পরিচালনায় ও মাহির স্বপ্ন ফাউন্ডেশনের সৌজন্যে শুক্রবার সকাল থেকে বিকেল পর্যন্ত মুন্ডুমালা ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে এ টুর্নামেন্ট খেলার আয়োজক মাহিয়া মাহি সরকারের সভাপতিত্বে খেলা উদ্বোধন করেন চিত্র নায়ক ডিএ তায়েব।

প্রথম অধিবেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহি বলেন, খেলাকে ভালবাসি বলে গ্রাম-গঞ্জের হারিয়ে যাওয়া কাবাডি খেলার আয়োজন করেছি। রাজনীতিতে আসার এখন ইচ্ছে নেয়। তবে, এলাকাবাসী চাইলে রাজনীতিতে আসতে পারি।

দ্বিতীয় অধিবেশনে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, টুরিস্ট পুলিশ ইউনিট সম্পাদক বাংলাদেশ কাবাডি ফাউন্ডেশন ও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক হাবিবুর রহমান। প্রধান অতিথি বিজয়ী দল রাজশাহী জেলা পুলিশের হাতে ট্রফি তুলে দেন। আর রানার্স আপ হয় গোদাগাড়ী উপজেলা দল।

এম রায়হান সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী রেঞ্জের ডিআইজি বিপিএম ও পিপিএম আব্দুল বাতেন, রাজশাহী মহানগর পুলিশের কমিশনার আবুল কামাল সিদ্দিক, রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, বঙ্গবন্ধু সাংস্কৃতি জোটের কেন্দ্রীয় জোটের সভাপতি ফালগুনি হামিদ, বিশিষ্ট চলচ্চিত্র অভিনেত্রী বঙ্গবন্ধু সাংস্কৃতি জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক এবং রাজশাহী বিভাগের আহবায়ক ও স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান মাহিয়া মাহি সরকার। সঙ্গে ছিলেন মাহীর স্বামী রাকিব উদ্দীন সরকার চিত্র নায়ক ডিএ তায়েব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথ, মুন্ডুমালা পৌর মেয়র সাইদুর রহমান, রাজশাহী জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল আসাদুজ্জামান, তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিঞা, ইন্সপেক্টর তদন্ত উসমান গনি ও মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ ইন্সপেক্টর তদন্ত মনিরুল ইসলাম।

এ খেলায় রাজশাহী জেলার ৯টি উপজেলা ও জেলা পুলিশের একটি দল অংশ নেয়। খেলাটি পরিচালনা করেন স্বেচ্ছাসেবক সংগঠন ‘স্বপ্ন’। টুর্নামেন্টকে ঘিরে গত এক সপ্তাহ ধরে এলাকায় চলে ব্যাপক প্রচার-প্রচারণা। লাগানো হয় পোস্টার ও ব্যানার। করা হচ্ছে মাইকিং।
এছাড়া মাহির একটি বার্তা প্রকাশ করা হয়েছে ফেসবুকে। ভিডিওটিতে সবাইকে সালাম জানিয়ে মাহি বলছেন, ‘আমি আপনাদের মাহিয়া মাহি’। অতি আনন্দের সঙ্গে জানাচ্ছি যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেল ৫৯তম জন্মদিন উপলক্ষে আমরা এ খেলার আয়োজন করেছি। দিন ব্যাপি কাবাডি টুর্নামেন্ট কাপ-২০২২ খেলায় আমি উপস্থিত থেকে খেলা উপভোগ করেছি। আপনি থাকছেন তো? এমন ভিডিও ফেসবুক পোস্ট ক্ষণিকের মধ্যে ভাইরাল হয়। কাবাডি খেলার অনুষ্ঠানে বিভিন্ন এলাকার প্রায় ১৫ থেকে ২০ হাজার নারী পুরুষের সমাগম ঘটে। রা/অ

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.