সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:৩৪ pm

সংবাদ শিরোনাম ::
কিন্ডারগার্টেন এসোসিয়েশনের কমিটি গঠন সভাপতি আলতাফ, সম্পাদক খায়ের মোহনপুরে কলেজের জমি দুই ছেলের নামে লিখে দিয়েছেন অধ্যক্ষ মোহনপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে
তানোরে পৌর আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

তানোরে পৌর আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, তানোর :
আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে রাজশাহীর তানোরে পৌর আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (২ নভেম্বর) বুধবার বিকেলে তানোর সদরের গোল্লাপাড়া বাজারস্থ আওয়ামী লীগের পার্টি অফিসে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় তানোর পৌর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি শিক্ষক আসলাম উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মাইনুল ইসলাম স্বপন।

উপজেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না ও বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক আবুল বাসার সুজন। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, তানোর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ও মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সোনিয়া সরদার ছাড়াও উপজেলার বাধাঁইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান।

উক্ত সভায় উপস্থিত ছিলেন, তানোর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার সিদ্দিকী, উপজেলার পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান আব্দুল মতিন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ওহাব হোসেন লালু মিয়া, তানোর উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শিক্ষক জিল্লুর রহমান, তানোর পৌর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক ইমরান হোসাইন।

এছাড়াও পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাউন্সিলর তাসের উদ্দিন, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহাবান আলী, ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডা. মজিবুর রহমান শাহ্ ও সাধারণ সম্পাদক নওশাদ আলী প্রমুখ। উক্ত সভায় পৌর আ’লীগের প্রত্যেক ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিপুল সংখ্যক কর্মী সমর্থকগণ উপস্থিত ছিলেন। সভা শুধুর আগে পবিত্র কোরআন তেলোয়াত ও গিতাপাঠ করা হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.