শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:১৪ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
যুগান্তর সেরা গণমাধ্যম পদক পাওয়ায় রাণীনগরে আনন্দ শোভাযাত্রা

যুগান্তর সেরা গণমাধ্যম পদক পাওয়ায় রাণীনগরে আনন্দ শোভাযাত্রা

ডেস্ক রির্পোট : দেশের সেরা গণমাধ্যম প্রতিষ্ঠান হিসেবে জাতীয় প্রেস কাউন্সিল পদক-২০২২ পেয়েছে দৈনিক যুগান্তর। যুগান্তর প্রাতিষ্ঠানিক ক্যাটাগরিতে প্রথম হওয়ায় এ সম্মাননার জন্য নওগাঁর রাণীনগর উপজেলায় আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা হয়েছে।

শনিবার বিকালে রাণীনগর উপজেলা প্রেসক্লাবের সামনে থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা শেষে উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যুগান্তরের রাণীনগর উপজেলা প্রতিনিধি এবং উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমল কুমার প্রামানিকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু।

তিনি বলেন, যুগান্তর প্রতিষ্ঠার পর থেকে সাহসিকতার সঙ্গে অনিয়ম-দুর্নীতি, শিক্ষা, স্বাস্থ্য, রাজনৈতিক ও সামাজিকসহ বিভিন্ন সংবাদ সুন্দরভাবে উপস্থাপন করে আসছে।

সেই সাহসিকতারই পুরস্কার পেয়েছে যুগান্তর। এছাড়া বস্তনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে যুগান্তর সমাজ এবং রাষ্ট্র গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। আগামীতেও মুক্তিযুদ্ধের চেতনায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন অব্যাহত রাখবে বলে আশা করছি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বারী মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জারজিস হাসান মিঠু, সদর ইউপি চেয়ারম্যান চন্দনা শারমীন রুমকি, রাণীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও একাত্তর টিভি এবং ইত্তেফাকের জেলা প্রতিনিধি তন্ময় ভৌমিক, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুল খালেক, রাণীনগর বিআরডিবি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. চয়েন উদ্দীন সরকার, গোনা গ্রন্থাগারের উদ্যোক্তা মো. সবুজ খান।

সভায় আরও বক্তব্য দেন, রাণীনগর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল মালেক, প্রচার সম্পাদক সাইদুল ইসলাম, সদস্য ছানোয়ার জাহান আল-মামুন, সদস্য ফরহাদ হোসেন, সদস্য বিকাশ চন্দ্র প্রামানিক প্রমুখ।

এদিকে যুগান্তর এ সম্মাননা পাওয়ায় শুভেচ্ছা জানিয়েছেন, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রাণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আনোয়ার হোসেন হেলাল, রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইন, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাসান আলী, উপজেলা বিএনপির আহব্বায়ক রোকুনুজ্জামান খান রুকু।

এছাড়াও শুভেচ্ছা জানিয়েছেন- প্রশাসনিক কর্মকর্তাসহ উপজেলার রাজনৈতিক বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সুধীজনরা। সূত্র :  যুগান্তর 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.