বৃহস্পতিবর, ৩০ মে ২০২৪, সময় : ০৯:০৩ pm

সংবাদ শিরোনাম ::
নাচোলে নিরাপদ ফসল উৎপাদন মাঠ দিবস ও পুরস্কার প্রদান মোহনপুরে বকুল আর পবায় ডাবলুকে চেয়ারম্যান ঘোষণা মোহনপুরে সেই নির্যাতিত হাবিবার নারী ভাইস-চেয়ারম্যানপদে বাজিমাত ‘কোথাও নির্বাচনে সহিংসতার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা’ পবায় সীল মারা ব্যালট নিয়ে বুথের মধ্যেই ছাত্রলীগ নেতার সেলফি! বাগমারার গোবিন্দপাড়া ইউপির উন্মক্ত বাজেট ঘোষণা বাগমারায় ঠিকাদারের ওপর হামলাকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে ২৩ জন উপজেলা চেয়ারম্যান শপথ নিলেন আজ মঙ্গলবার মোহনপুরে চেয়ারম্যানপ্রার্থী বকুলের নির্বাচনী ইশতেহার ঈদুল আজহা উপলক্ষে এবার চলবে ২০টি বিশেষ ট্রেন সাবেক আইজিপি বেনজীর ও তার স্ত্রী-সন্তানদের দুদকে তলব নাচোলে দুদকের বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রেমালে ক্ষতিগ্রস্থদের পাশে থাকার আহবান নতুনধারার নগরীতে চাঁদার দাবিতে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার ম্যুরাল নির্মাণ কাজ বন্ধ রিমাল তাণ্ডবে বিদ্যুৎ বিঘ্নিত : ১৫ হাজার মোবাইল টাওয়ার অচল দশজনের প্রাণ কেড়ে নিলো ‘রিমাল’, দেড় লাখ ঘরের ক্ষতি তানোরে ডিবি পুলিশ কর্তৃক মাদকসহ দুই ব্যবসায়ী গ্রেপ্তার পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে সকল সম্প্রদায়কে এগিয়ে আসতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী বাগমারায় ঠিকাদারদের ওপর হামলা, কিশোর গ্যাংয়ের ১ ক্যাডার গ্রেফতার ঠিকাদারের ওপর কিশোর গ্যাংয়ের হামলা, প্রতিবাদে কর্মবিরতি ঘোষণা
নাচোল পৌরসভায় আওয়ামীলীগ পরিবারে পুরুষ শুন্য

নাচোল পৌরসভায় আওয়ামীলীগ পরিবারে পুরুষ শুন্য

শহিদুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক, নাচোল :

চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভায় আওয়ামীলীগ পরিবারে পুরুষ শুন্য, ২ শতাধিক ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা, গ্রেফতার করা হয়েছে ১৪ জনকে। গত ২৮ ফেব্রয়ারী পৌর নির্বাচনের পরদিন সোমবার সন্ধ্যায় সংঘর্ষে ১ পুলিশ কনেষ্টবল আজমলসহ আহত ৩ জনকে নাচোল হাসপাতালে ভর্তি করা হয়েছে, আহতরা হলেন, নাচোল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ বাবু(৩৫), নাচোল মধ্য বাজার পাড়ার মুন্না(২৪) ও মুক্তার হোসেন (২৩)।

সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক কে এ জোহা পলাশ এর সাথে উপজেলা আ’লীগের প্রবীণ নেতা বানী ইসরাইল এর কথা কাটাকাটির জের ধরে সন্ধ্যার পরে পৌর মেয়রসহ আওয়ামীলীগ দলীয় নেতা কর্মীরা বাসষ্ট্যান্ড এর দিকে যেতে থাকেন এসময় পুলিশ তাদের লাঠি চার্জ করে ছত্র ভঙ্গ করেদেন। পরে পৌর আওয়ামীলীগের নেতা কর্মিরা নাচোল হাট চাতালের পাশে জমায়েত হলে পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু দলীয় নেতাকর্মীদের শান্ত থাকতে বলেন।

এসময় হঠাৎ থানা পুলিশ উপস্থিত হয়ে পৌর আওয়ামীলীগ কর্মীদের উপর বেধড়ক লাঠিচাজ শুরু করেন। এ ঘটনায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ বাবু আহত হয়ে পড়লে পুলিশ তাকে পিকআপ ভ্যানে উঠিয়ে নেন। ওই সময় বাবু জ্ঞান হারিয়ে ফেলেন বলে কর্মীরা জানান। পরে ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামীলীগের নেতা কর্মীরা বাবুকে পুলিশের গাড়ি থেকে নামিয়ে মাথায় পানি ঢালতে থাকে এবং তাকে দ্রত নাচোল হাসপাতালে ভর্তী করেন।

বাবু হাসপাতালে ভর্তি হওয়ার পর পুলিশের একজন কনেষ্টবল মেড়িকেলে গিয়ে চিকিৎসা গ্রহন করেন এবং পরে তাকে রামেক হাসপাতালে রেফার্ড করা হয়। এর পরপরই ফারুক বাবুকেও রামেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে দলীয় কর্মীরা জানান। রাত প্রায় ২ টার দিকে এএসপি গোমস্তাপুর সার্কেল, ডিবি ও থানা পুলিশ যৌথভাবে ৫টি টিম গঠন করে পৌর আওয়ামীলীগের বাড়িতে বাড়িতে দরজা ভেঙ্গে বর্বরোচিত হামলা চালিয়েছেন বলে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুন্নির নেতৃত্বে অর্ধ শতাধিক মহিলা উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ করেন।

পরে তারা ইউএনও’র কাছে একটি স্মারক লিপি প্রদান করেন। স্বারক লিপিতে তারা নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, ও দারোগা গোলাম রসুল এর বদলীসহ আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানান। এ ঘটনায় নাচোল পৌরসভায় আওয়ামীলীগ পরিবারে পুরুষ শুন্য হয়ে পড়েছে।

এ ঘটনাকে কেন্দ্র করে পুলিশ বাদী হয়ে ২ শতাধিক ব্যাক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বলে একটি নির্ভরযোগ্য সুত্রে জানা গেছে। তবে ওসি সেলিম রেজা সাংবাদিকদের এ বিষয়ে কোন প্রকার তথ্য দিতে অপরাগতা প্রকাশ করেছেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.