শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৮:৩৪ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
নাচোল পৌরসভায় আওয়ামীলীগ পরিবারে পুরুষ শুন্য

নাচোল পৌরসভায় আওয়ামীলীগ পরিবারে পুরুষ শুন্য

শহিদুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক, নাচোল :

চাঁপাইনবাবগঞ্জের নাচোল পৌরসভায় আওয়ামীলীগ পরিবারে পুরুষ শুন্য, ২ শতাধিক ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা, গ্রেফতার করা হয়েছে ১৪ জনকে। গত ২৮ ফেব্রয়ারী পৌর নির্বাচনের পরদিন সোমবার সন্ধ্যায় সংঘর্ষে ১ পুলিশ কনেষ্টবল আজমলসহ আহত ৩ জনকে নাচোল হাসপাতালে ভর্তি করা হয়েছে, আহতরা হলেন, নাচোল উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ বাবু(৩৫), নাচোল মধ্য বাজার পাড়ার মুন্না(২৪) ও মুক্তার হোসেন (২৩)।

সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক কে এ জোহা পলাশ এর সাথে উপজেলা আ’লীগের প্রবীণ নেতা বানী ইসরাইল এর কথা কাটাকাটির জের ধরে সন্ধ্যার পরে পৌর মেয়রসহ আওয়ামীলীগ দলীয় নেতা কর্মীরা বাসষ্ট্যান্ড এর দিকে যেতে থাকেন এসময় পুলিশ তাদের লাঠি চার্জ করে ছত্র ভঙ্গ করেদেন। পরে পৌর আওয়ামীলীগের নেতা কর্মিরা নাচোল হাট চাতালের পাশে জমায়েত হলে পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু দলীয় নেতাকর্মীদের শান্ত থাকতে বলেন।

এসময় হঠাৎ থানা পুলিশ উপস্থিত হয়ে পৌর আওয়ামীলীগ কর্মীদের উপর বেধড়ক লাঠিচাজ শুরু করেন। এ ঘটনায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ বাবু আহত হয়ে পড়লে পুলিশ তাকে পিকআপ ভ্যানে উঠিয়ে নেন। ওই সময় বাবু জ্ঞান হারিয়ে ফেলেন বলে কর্মীরা জানান। পরে ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামীলীগের নেতা কর্মীরা বাবুকে পুলিশের গাড়ি থেকে নামিয়ে মাথায় পানি ঢালতে থাকে এবং তাকে দ্রত নাচোল হাসপাতালে ভর্তী করেন।

বাবু হাসপাতালে ভর্তি হওয়ার পর পুলিশের একজন কনেষ্টবল মেড়িকেলে গিয়ে চিকিৎসা গ্রহন করেন এবং পরে তাকে রামেক হাসপাতালে রেফার্ড করা হয়। এর পরপরই ফারুক বাবুকেও রামেক হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে দলীয় কর্মীরা জানান। রাত প্রায় ২ টার দিকে এএসপি গোমস্তাপুর সার্কেল, ডিবি ও থানা পুলিশ যৌথভাবে ৫টি টিম গঠন করে পৌর আওয়ামীলীগের বাড়িতে বাড়িতে দরজা ভেঙ্গে বর্বরোচিত হামলা চালিয়েছেন বলে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুন্নির নেতৃত্বে অর্ধ শতাধিক মহিলা উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ করেন।

পরে তারা ইউএনও’র কাছে একটি স্মারক লিপি প্রদান করেন। স্বারক লিপিতে তারা নাচোল থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, ও দারোগা গোলাম রসুল এর বদলীসহ আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানান। এ ঘটনায় নাচোল পৌরসভায় আওয়ামীলীগ পরিবারে পুরুষ শুন্য হয়ে পড়েছে।

এ ঘটনাকে কেন্দ্র করে পুলিশ বাদী হয়ে ২ শতাধিক ব্যাক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বলে একটি নির্ভরযোগ্য সুত্রে জানা গেছে। তবে ওসি সেলিম রেজা সাংবাদিকদের এ বিষয়ে কোন প্রকার তথ্য দিতে অপরাগতা প্রকাশ করেছেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.