শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৫:৪৫ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
নিখোঁজের চারদিন পর ডোবায় মিলল যুবকের লাশ

নিখোঁজের চারদিন পর ডোবায় মিলল যুবকের লাশ

গোদাগাড়ী প্রতিনিধি : নিখোঁজের চারদিন পর রাজশাহীর গোদাগাড়ীতে শমসের শেখ (২০) নামে এক রিকশাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার দেওপাড়া ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের একটি ডোবা থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) মর্গে পাঠানো হয়।

নিহত শমসের শেখের বাড়ি রাজশাহী মহানগরীর কোর্ট বাজার এলাকায়। তিনি ওই এলাকার চাঁদ মিয়া শেখের ছেলে। গোদাগাড়ী উপজেলার প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে পলাশবাড়ী গ্রামের ওই ডোবার মধ্যে এক ব্যক্তির মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। পরে তার পরিচয় শনাক্ত করা হয়। এ সময় জানা যায় তিনি পেশায় রিকশাচালক। গত ২৪ ফেব্রুয়ারি থেকে তিনি নিখোঁজ ছিলেন।

তার পরিবারের লোকজন পুলিশকে জানিয়েছেন, ২৪ ফেব্রুয়ারি রাতে রিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে তিনি আর ফেরেননি। বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করে না পেয়ে গত ২৫ ফেব্রুয়ারি রাতে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন।

কাশিয়াডাঙ্গা থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, লাশ দেখে অনুমান করা যাচ্ছে তিন-চার দিন আগেই তাকে ডোবার পানিতে ফেলা হয়েছে। গত ২৪ ফেব্রুয়ারি শমসের শেখ নিখোঁজ হওয়ার পরে ২৫ ফেব্রুয়ারি অপহরণ মামলা দায়ের করে তার পরিবার।

তিনি বলেন, এই মামলায় তিনজন আসামিকেও এরই মধ্যে গ্রেফতার করা হয়েছে। পরে তার ব্যাটারি চালিত অটোরিকশাটিও উদ্ধার করা হয়। বর্তমানে মামলাটি তদন্ত করে দেখা হচ্ছে। ওই অপহরণ মামলাটি এখন হত্যা মামলায় রূপ নেবে বলেও জানান কাশিয়াডাঙ্গা থানার এই পুলিশ কর্মকর্তা।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.