মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:০৬ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
আধিপত্য বিস্তার নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২

আধিপত্য বিস্তার নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ২

নাটোর প্রতিবেদক : নাটোরের সিংড়ায় এলাকার আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে সাবেক ইউপি সদস্য আফতাব হোসেন ও রুহল আমিন নিহত হয়েছে।

নিহত আফতাব হোসেন সুকাশ ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য। আফতাব হোসেন বামিহাল গ্রামের মৃত গাজীর ছেলে। নিহত রুহুল আমিন আওয়ামী লীগের কর্মী সে একই এলাকার শাহজাহান আলীর ছেলে।

নিহত দুজনই বর্তমান ইউপি সদস্য ও আওয়ামীলীগ সদস্য ফরিদ উদ্দিন ও তার ভাই আব্দুল কুদ্দুসের অনুসারীদের হামলায় তারা মারা যায়।

সংঘর্ষে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালামসহ ৫ জন আহত হয়। আহত অন্যরা হলেন মাসুদও মুসা। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, এলাকার আধিপত্য নিয়ে দীর্ঘদিন থেকে উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল গ্রামে সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আফতাব উদ্দিনের সাথে বর্তমান ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা ফরিদ উদ্দিন ও তার ভাই আব্দুল কুদ্দুসের বিরোধ চলে আসছিল।

এনিয়ে রোববার (৯ অক্টোবর) দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। রোববার রাত ৮ টার দিকে আফতাবের নেতৃত্বে বামিহাল দশোপাড়ায় ফরিদ ও তার ভাই কুদ্দুস গ্রুপের অনুসারী রুহুল আমিন ও আবু মুসার বাড়িতে হামলা চালায়। এর জেরে কিছুক্ষণ পর রুহুল ও মুসা তাদের লোকজন নিয়ে বামিহাল বাজারে এসে সেখানে থাকা আফতাব ও তার লোকজনের উপর হামলা চালায়।

এসময় তারা আফতাবকে ধারালো অস্ত্র দ্বারা এলোপাথাড়ি কোপাতে থাকে। সারা শরীরে জখম অবস্থায় স্থানীয়রা আফতাবকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আফতাবকে মৃত ঘোষনা করেন।
সিংড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম সাবেক ইউপি সদস্য আফতাবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারনে আফতাবের মৃত্যু হয়ে।

অপর দিকে রুহুল আমিন ওই সময় আহত হলে রামেক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে সোমবার (১০ অক্টোবর) ভোর সাড়ে ৪ টার দিকে তার মৃত্যু হয়।

সিংড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিল আকতার বলেন, ঘটনার পর বামিহাল এলাকাজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.