বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:০৪ pm

সংবাদ শিরোনাম ::
সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত
পুত্রবধূর স্বীকৃতিতে পুঠিয়ায় শ্বশুর বাড়িতে নববধুর অবস্থান

পুত্রবধূর স্বীকৃতিতে পুঠিয়ায় শ্বশুর বাড়িতে নববধুর অবস্থান

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া : রাজশাহীর পুঠিয়ায় পুত্রবধূর স্বীকৃতির দাবিতে শশুর বাড়িতে অনশন করছেন এক নব বিবাহিতা নারী (২৪)।বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেল থেকে তার শ্বশুর বাড়ির সামনে অবস্থান করছেন ওই তরুণী। সে রাজশাহী কলেজের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী।

জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের নামাজ গ্রামের হাজীপাড়ার এন্তাজ আলীর ছেলে আহসান হাবীব (২৭) একই গ্রামের সোনিয়া আক্তারকে (২৪) গত ২৭ সেপ্টেম্বর বিয়ে করেন। তাদের মধ্যে ৮ বছর ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে।

অনশনরত ভুক্তভোগী সোনিয়া জানান, বিয়ের পর থেকে তার স্বামী হাবীব তাদের বাড়িতে থাকতো। কিন্তু গত ৩-৪ দিন আগে তার স্বামী নিজের বাড়িতে চলে যায়। তারপর থেকে তার সঙ্গে যোগাযোগ করতে পারছি না সে। তার সঙ্গে ফোনেও কথা বলছে না তার স্বামী।

তিনি আরও জানান, আমরা দু’জনে বিয়ে করেছি এটা তার পরিবার মেনে নিচ্ছে না। আমি তাদের পুত্রবধূর স্বীকৃতি পেতে চাই। তাই তাদের বাড়ির সামনে অবস্থান করছি। এখানে আসার পর তার শাশুড়ি ও চাচি শাশুড়িরা তাকে মারধর করেছেন বলেও সে অভিযোগ করেন।

এ ঘটনায় এলাকার কাউন্সিলর আলমগীর হোসেন বলেন, আমার বাড়ি একই গ্রামে। তাদের মধ্যে বিয়ে হয়েছে এটা সবাই জানে। বিষয়টি মীমাংসা করার চেষ্টা করছি।

এ বিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি। যেহেতু তাদের বিয়ে হয়েছে তাই বিষয়টি পারিবারিকভাবে মীমাংসা করতে ওই তরুণীর শ্বশুর পক্ষকে বলা হয়েছে। মীমাংসা না হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.