সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:২৭ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
সকল ধর্মের মানুষকে এক সুতোয় গেঁথে দিয়েছেন বঙ্গবন্ধু : মেয়র ইমরুল

সকল ধর্মের মানুষকে এক সুতোয় গেঁথে দিয়েছেন বঙ্গবন্ধু : মেয়র ইমরুল

নিজস্ব প্রতিবেদক, তানোর :
সকল ধর্মের মানুষকে এক সুতোয় গেঁথে দিয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এটি বাস্তবায়ন করছেন তাঁরই সুযোগ্য কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। পারস্পারিক নৈতিকতা ভাগাভাগি করে বসবাস করতে হবে। হিংসা ভুলে সকল ধর্মের আদর্শকে ধারণ করে বসবাস করলে সুখ এবং শান্তি আসবে। আজ (৪ অক্টোবর) মঙ্গলবার রাজশাহীর তানোর পৌর এলাকার ১৬টি পূজামন্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র ইমরুল হক।

এসময় তানোর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র আবর আলী বলেন, রাজনীতি, সংস্কৃতি ও শিক্ষানীতি সবকিছুর পেছনে অর্থনৈতিক মুক্তির আকাঙ্খা প্রতিয়মান। আমরা চাই সত্য, ন্যায় ও শান্তি রক্ষার মাধ্যমে সকল ধর্মের মানুষ একসাথে চলতে। তাহলে দেশ আরও সামনের দিকে এগিয়ে যাবে ।

বিতরণকৃত এসব সিসি ক্যামেরা ও পূজামন্ডপ পরির্দশনকালে সকল সনাতন ধর্মালম্বীদের শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পূজাউৎসব কমিটির লোকদের মাঝে নগদ অর্থ প্রদান করেন মেয়র ইমরুল হক।

পূজামন্ডপ পরিদর্শনকালে মেয়রের সঙ্গে উপস্থিত ছিলেন, তানোর পৌরসভার ২ নম্বর প্যানেল মেয়র কাউন্সিলর এনতাজ আলী, ওয়ার্ড কাউন্সিলর মোস্তফিজুর রহমান বাবু ও হাবিবুর রহমান ছাড়াও পৌরসভার কার্যসহকারী মাহাবুর রহমান প্রমুখ।

প্রসঙ্গ, সম্প্রতি ২৮ সেপ্টেম্বর বুধবার দুপুরে তানোর পৌর কার্যালয়ে পৌর মেয়রের সভাপতিত্বে তানোর ইউএনও পঙ্কজ চন্দ্র দেবনাথের মাধ্যমে ১৬টি পূজামন্ডপে সিসি ক্যামেরা প্রদান করেন পৌরমেয়র ইমরুল হক। মঙ্গলবার এসব পূজামন্ডপ পরিদর্শন করেন মেয়র। আজকের তানোর

 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.