সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:২০ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
জেলা পরিষদ নির্বাচনে সদস্যপদে `স্বপন’কে বিজয়ী করতে চেয়ারম্যান ময়না’র আহবান

জেলা পরিষদ নির্বাচনে সদস্যপদে `স্বপন’কে বিজয়ী করতে চেয়ারম্যান ময়না’র আহবান

নিজস্ব প্রতিবেদক, তানোর : আগামী ১৭ অক্টোবর সোমবার আসন্ন রাজশাহী জেলা পরিষ নির্বাচনে সাধারণ সদস্য-২ পদে তালা প্রতিকের প্রার্থী ক্লিন ইমেজ পরায়ন তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি  দল সমর্থিত সাবেক কলমা ইউপির চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপনকে বিজয়ী করতে আহবান জানিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

তিনি ভোটারদের অনুরোধ করে বলেন, জেলা পরিষদ নির্বাচনে তানোর উপজেলা ২ নম্বব সাধারণ আসন। আর এই আসনে স্থানীয় আওয়ামী লীগ সমর্থিত মাইনুল ইসলাম স্বপনকে সমর্থন দেওয়া হয়েছে। তিনি নতুন সভাপতি হয়েছেন। অনেক আসায় দলীয় সমর্থন দেওয়া হয়েছে। কারণ দলীয় প্রার্থীরা বিজয়ী হলে উন্নয়ন থেকে নানান কিছু সহজেই হয়ে পড়ে। এজন্য তৃনমুলের প্রতিনিধিদের অনুরোধ করে বলব মাইনুল ইসলাম স্বপনকে একটি করে ভোট দিয়ে তাকে বিজয়ী করুন। তার মাধ্যমেই জেলা পরিষদের বরাদ্দ থেকে তানোরবাসী বঞ্চিত হবে না।

জানা গেছে, আগামী ১৭ অক্টোবর সোমবার রাজশাহী জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্যরাও প্রার্থী হয়েছেন। জেলা পরিষদ নির্বাচনে ভোটার শুধু মাত্র জনপ্রতিনিধিরা। তানোর উপজেলাকে ২ নম্বর সাধারণ ওয়ার্ড । এই ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মাইনুল ইসলাম স্বপন দলীয় সমর্থিত প্রার্থী । তিনি তালা প্রতীকে ভোট করছেন। এই আসনে আরো কয়েকজন সতন্ত্র প্রার্থী হয়ে ভোটের মাঠে থাকলে আলোচনার শীর্ষে রয়েছেন স্বপন। এর যথেষ্ঠ কারনও রয়েছে।

৭টি ইউনিয়নের মধ্যে ৫টিতে চেয়ারম্যান আওয়ামী লীগের এবং দুই পৌরসভার মেয়রও ক্ষমতাসীন দলের ও বেশিরভাগ মেম্বারও আওয়ামী লীগের। মুলত একারনেই তালা প্রতীকের প্রার্থী অনেক এগিয়ে। আরেক প্রার্থী ভোটের মাঠে রয়েছেন মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা। তিনি হাতি প্রতীকে এবার প্রতিদ্বন্দ্বীতা করছেন এবং গত নির্বাচনে সদস্য হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার জানান, যারা ২ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্যপদে আগ্রহী প্রার্থীদের সিবি চাওয়া হয়েছিল। সে অনুযায়ী সভাপতি মাইনুল ইসলাম স্বপন ও গোলাম মোস্তফা সিবি জমা দিয়েছিলেন। দুই জনের মধ্যে দলীয় ভাবে স্বপনকে সমর্থন দেয়। কিন্তু তারপরও গোলাম মোস্তফা ভোটের মাঠে রয়েছেন। তবে, উপজেলা আওয়ামী লীগের জনপ্রতিনিধি অনেক রয়েছে। আমার বিশ্বাস দলীয় সমর্থিত প্রার্থীকে তালা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন তানোরের জনপ্রতিনিধিরা।

প্রার্থী মাইনুল ইসলাম স্বপন জানান, ইতিপূর্বেই সব ভোটারদের সাথে একাধিকবার কথা বলা হয়েছে। আসা করছি বিজয়ী হব ইনশায়াল্লাহ। তবে, দলীয়ভাবে সমর্থন না দিলে ভোটের মাঠে থাকতাম না।

এব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না জানান, আমার বিশ্বাস উপজেলার জনপ্রতিনিধিরা একযোগে তালা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবেন। কারণ তিনি দলের মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি। এজন্য সবাইকে আবারো অনুরোধ করব তালা প্রতীকে আপনাদের মুল্যবান ভোট দিয়ে জেলা পরিষদ থেকে বরাদ্দ ও উন্নয়ন বুঝে নিবেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.