শনিবর, ২৫ মে ২০২৪, সময় : ০৫:৩১ am

সংবাদ শিরোনাম ::
বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল অবৈধ পুকুরখনন নায়িকা নিপুণের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা প্রস্তুতি নেওয়া হচ্ছে এমপি আনারকে কলকাতায় হত্যা : শেরেবাংলা থানায় মেয়ের মামলা আবারও ডিসি-ইউএনওদের জন্য কেনা হচ্ছে ২৬১ বিলাসবহুল গাড়ি রাজশাহীতে অর্ধগলিত মরদেহ উদ্ধার ‘গণমাধ্যম বনাম সংবাদ মাধ্যম নতুন সুযোগ’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা বঙ্গোপসাগরে লঘুচাপ ও নিম্নচাপে ঘূর্ণিঝড়ের আভাস : আবহাওয়া অফিস বাগমারায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানপদে নির্বাচিত হলেন যারা
জমকালো আয়োজনে পাঁচন্দর ইউপি’র নতুন ভবন উদ্বোধন

জমকালো আয়োজনে পাঁচন্দর ইউপি’র নতুন ভবন উদ্বোধন

শাকিল আহমেদ, নিজস্ব প্রতিবেদক :
জমকালো আয়োজনে রাজশাহীর তানোরে ইউনিয়ন পরিষদের নতুন কমপ্লেক্স ভবন উদ্বোধন করা হয়েছে। এছাড়া একই অনুষ্ঠানে ভাতাভোগীদের মাঝে ভিজিডি কার্ড প্রদান করা হয়। সম্প্রতি গত (২৭ ফেব্রুয়ারী) শনিবার বিকেলে ওই ইউপি চেয়ারম্যানের পিতা শিক্ষাবিদ অবসরপ্রাপ্ত এটিও আব্দুর রহমানের বার্ধ্যক্কজনিত কারণে মৃত্যু হয়। তার বিদেহী আত্নার মাগফেরাত কামনায় একই অনুষ্ঠানে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

উপজেলার পাঁচন্দর ইউনিয়ন এলাকায় কৃষ্ণপুর মোড়ে অবস্থিত পরিষদের নতুন ভবন আজ (২৮ ফেব্রুয়ারী) রোববার বেলা সাড়ে ১০টার দিকে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ফলক উন্মোচনের মধ্য দিয়ে নবনির্মিত ভবনটি উদ্বোধন করেন। এতে ব্যয় ধরা হয় ১ কোটি ৩৬ লক্ষ টাকা।

পরে ইউনিয়ন পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ওমর ওমর চৌধুরী এমপি। এতে প্রধান বক্তা ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান।

পাঁচন্দর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শ্রী ব্রিজেন কর্মকারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়মী লীগের সহসভাপতি শরিফ খাঁন, তানোর উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি খাদেমুন্নবী বাবু চৌধুরী, তানোর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক প্রভাষক প্রদীপ সরকার।

এছাড়াও সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা আবু বাক্কার সিদ্দিক, বাঁধাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, তালন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সভাপতি আবুল কাশেম, গোদাগাড়ী উপজেলা যুবলীগের সংগ্রামী সভাপতি শফিকুল সরকার ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন প্রমুখ।

উল্লেখ্য, ওই পরিষদের ভবন স্থাপন করা হয়ে ছিল পাঁচন্দর কাউন্সিল মোড় নামক স্থানে। এঅবস্থায় বিগত ২০০২ সালের দিকে মুন্ডুমালা পৌরসভা স্থাপিত হলে তৎকালিন সময়ে ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনটি পৌর এলাকার কমান্ড এরিয়ার মধ্যে পড়ে। এতে পাঁচন্দর পরিষদ এলাকার জনগণ সিমাহীন দূর্ভোগে পড়েন। এঅবস্থায় বর্তমান চেয়ারম্যান আব্দুল মতিন বিষয়টি স্থানীয় সাংসদ ও সংশ্লিষ্ট দফতরে তদবির করে নতুন ভবনের বরাদ্দ হয়। আজকের তানোর 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.