শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৮:২৮ pm

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
জমকালো আয়োজনে পাঁচন্দর ইউপি’র নতুন ভবন উদ্বোধন

জমকালো আয়োজনে পাঁচন্দর ইউপি’র নতুন ভবন উদ্বোধন

শাকিল আহমেদ, নিজস্ব প্রতিবেদক :
জমকালো আয়োজনে রাজশাহীর তানোরে ইউনিয়ন পরিষদের নতুন কমপ্লেক্স ভবন উদ্বোধন করা হয়েছে। এছাড়া একই অনুষ্ঠানে ভাতাভোগীদের মাঝে ভিজিডি কার্ড প্রদান করা হয়। সম্প্রতি গত (২৭ ফেব্রুয়ারী) শনিবার বিকেলে ওই ইউপি চেয়ারম্যানের পিতা শিক্ষাবিদ অবসরপ্রাপ্ত এটিও আব্দুর রহমানের বার্ধ্যক্কজনিত কারণে মৃত্যু হয়। তার বিদেহী আত্নার মাগফেরাত কামনায় একই অনুষ্ঠানে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

উপজেলার পাঁচন্দর ইউনিয়ন এলাকায় কৃষ্ণপুর মোড়ে অবস্থিত পরিষদের নতুন ভবন আজ (২৮ ফেব্রুয়ারী) রোববার বেলা সাড়ে ১০টার দিকে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ও সাবেক শিল্পপ্রতিমন্ত্রী জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ফলক উন্মোচনের মধ্য দিয়ে নবনির্মিত ভবনটি উদ্বোধন করেন। এতে ব্যয় ধরা হয় ১ কোটি ৩৬ লক্ষ টাকা।

পরে ইউনিয়ন পরিষদ চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সভাপতি আব্দুল মতিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ওমর ওমর চৌধুরী এমপি। এতে প্রধান বক্তা ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না। সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান।

পাঁচন্দর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক শ্রী ব্রিজেন কর্মকারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়মী লীগের সহসভাপতি শরিফ খাঁন, তানোর উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি খাদেমুন্নবী বাবু চৌধুরী, তানোর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক প্রভাষক প্রদীপ সরকার।

এছাড়াও সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও যুবলীগ নেতা আবু বাক্কার সিদ্দিক, বাঁধাইড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, তালন্দ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সভাপতি আবুল কাশেম, গোদাগাড়ী উপজেলা যুবলীগের সংগ্রামী সভাপতি শফিকুল সরকার ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন প্রমুখ।

উল্লেখ্য, ওই পরিষদের ভবন স্থাপন করা হয়ে ছিল পাঁচন্দর কাউন্সিল মোড় নামক স্থানে। এঅবস্থায় বিগত ২০০২ সালের দিকে মুন্ডুমালা পৌরসভা স্থাপিত হলে তৎকালিন সময়ে ইউনিয়ন পরিষদের পুরাতন ভবনটি পৌর এলাকার কমান্ড এরিয়ার মধ্যে পড়ে। এতে পাঁচন্দর পরিষদ এলাকার জনগণ সিমাহীন দূর্ভোগে পড়েন। এঅবস্থায় বর্তমান চেয়ারম্যান আব্দুল মতিন বিষয়টি স্থানীয় সাংসদ ও সংশ্লিষ্ট দফতরে তদবির করে নতুন ভবনের বরাদ্দ হয়। আজকের তানোর 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.