সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২৮ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে কৃষি কর্মকর্তার এসি বিলাসিতা

তানোরে কৃষি কর্মকর্তার এসি বিলাসিতা

আব্দুস সবুর, তানোর :
রাজশাহীর তানোর উপজেলা কৃষি কর্মকর্তা সাইফুল্লার এসি বিলাসিতা নিয়ে অফিস পাড়ায় ব্যাপক সমালোচনা বইছে। শুধু অফিসে নয় সরকারের দেয়া গাড়িতে এসি ব্যবহার করে রাজশাহী শহর থেকে নিয়োমিত চলাফেরা করেন এই এসি বিলাসী কর্মকর্তা। উপজেলা পর্যায়ের কর্মকর্তার এমন এসি বিলাসের খবর ছড়িয়ে পড়লে ক্যাম্পাস পাড়ায় তোলপাড় শুরু হয়েছে। ফলে এধরনের বিলাসি কর্মকর্তারর বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার দাবি উঠেছে জোরালো ভাবে।

জানা গেছে, উপজেলা পর্যায়ে কোন কর্মকর্তার দপ্তরে এসি ব্যবহার করতে পারবেন না এবং প্রত্যেক কর্মকর্তাকে থাকতে হবে স্টেশনে। কিন্তু উপজেলার অধিকাংশ কর্মকর্তা শহরে থেকে অফিস করেন। অথচ সরকার নতুন প্রজ্ঞাপন জারি করেন সকাল ৮টা থেকে বিকেল ৩টা পর্যন্ত সরকারি প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের সিদ্ধান্ত নেয়। শুধু মাত্র জ¦ালানী সংকট ও বিদ্যুৎ লোডশেডিং থেকে দেশবাসীকে রক্ষা করতে সরকার বাধ্য হয়ে এমন সিদ্ধান্ত গ্রহণ করেন। অবশ্য সরকারের এমন যুগোপযোগী সিদ্ধান্তে বিশ্লেষকরা স্বাদুবাদ জানালেও সরকারি কর্মকর্তা ৩টার আগেই অফিস বন্ধ করলেও ৮টার সময় আসেন না। এর একটাই কারণ কর্তাবাবুরা কর্মস্থলে না থাকার জন্য।

সোমবার দুপুরের দিকে উপজেলা কৃষি অফিসে গিয়ে দেখা যায়, কর্মকর্তার দপ্তরের চেয়ার ফাকা, পাশে বসে ছিলেন একজন। দপ্তরের উত্তর দিকের ওয়ালে লাগানো আছে এসি। এসময় কৃষি অফিসার কৃষি সম্প্রসারণ অফিসারের দপ্তরে ছিলেন।

তানোর উপজেলা কৃষি অফিসার সাইফুল্লার কাছে এসির বিষয়ে জানতে চাইলে তিনি জানান আইন দেখেন, দেখে আমার বিরুদ্ধে নিউজ করে দেন বলেও দম্ভোক্তি প্রকাশ করেন এই কর্মকর্তা। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.