সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৩০ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে মাদক সেবনের দায়ে জুয়েলকে বহিষ্কারের সুপারিশ 

তানোরে মাদক সেবনের দায়ে জুয়েলকে বহিষ্কারের সুপারিশ 

এইচএম. ফারুক হোসেন, তানোর : দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে যুক্ত থাকার অপরাধে সাংগঠনিক ব্যবস্থায় রাজশাহী জেলা শ্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান জুয়েলকে স্থায়ীভাবে সংগঠন থেকে বহিষ্কারের সুপারিশ করেছে রাজশাহী জেলা শ্বেচ্ছাসেবক লীগ।

২৪ সেপ্টেম্বর শনিবার রাজশাহী জেলা শ্বেচ্ছাসেবক লীগের সভাপতি রোকানুজামান রিন্টু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের রানা নির্দেশে জরুরি সিদ্ধান্ত মোতাবেক দপ্তর সম্পাদক মতিউর রহমান মতিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে তাকে কথা বলা হয়। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজশাহী জেলা শাখার কার্যকর কমিটির এক সিদ্ধান্ত মোতাবেক উক্ত কমিটির সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান জুয়েলকে সংগঠনের সৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে যুক্ত থাকার অপরাধে সংগঠনের সকল দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনিবাহী সংসদের নিকট সুপারিশ করা হয়েছে।

এ মর্মে নির্দেশনা প্রদান করেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দ।

প্রসংগত, শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত ৩টার সময় তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের মাদারীপুর মোড় থেকে মিজানুর রহমান জুয়েলসহ ৩ জনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন করার অপরাধে থানায় মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয় বলে বলে বিষয়টি নিশ্চিত করে জানান থানা পুলিশ।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান মিয়া জানান, মামলায় অভিযুক্তরা মাদক সেবন করে গভীর রাতে রাস্তার উপর মাতলামি করছিলো। এলাকাবাসীর গোপন সংবাদের ভিত্তিতে রাতের টহলরত একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদেরকে আটক করে।

পরে তাদেরকে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডোপ টেস্ট (পরীক্ষা) করা হয়। মেডিকেল পরীক্ষা শেষে তাদের শরীরে মাদক বা অ্যালকোহল নেশা জাতীয় পদার্থ খাওয়ার সত্যতা পাওয়া যায়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.