শনিবর, ২৫ মে ২০২৪, সময় : ০৫:৫৪ am

সংবাদ শিরোনাম ::
বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল অবৈধ পুকুরখনন নায়িকা নিপুণের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা প্রস্তুতি নেওয়া হচ্ছে এমপি আনারকে কলকাতায় হত্যা : শেরেবাংলা থানায় মেয়ের মামলা আবারও ডিসি-ইউএনওদের জন্য কেনা হচ্ছে ২৬১ বিলাসবহুল গাড়ি রাজশাহীতে অর্ধগলিত মরদেহ উদ্ধার ‘গণমাধ্যম বনাম সংবাদ মাধ্যম নতুন সুযোগ’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা বঙ্গোপসাগরে লঘুচাপ ও নিম্নচাপে ঘূর্ণিঝড়ের আভাস : আবহাওয়া অফিস বাগমারায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানপদে নির্বাচিত হলেন যারা
পাঁচ বছর পর পুরস্কৃত শাকিব-বুবলী!

পাঁচ বছর পর পুরস্কৃত শাকিব-বুবলী!

গত বছরের ‘বীর’ নয়, পাঁচ বছর আগের ‘বসগিরি’র জন্য শ্রেষ্ঠত্বের পদক পেলেন শাকিব খান ও শবনম বুবলী!

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চ্যানেল আই প্রাঙ্গণে ঝলমলে আয়োজনের মাধ্যমে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ‘ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড’। সেখানেই তারা সম্মানিত হন শ্রেষ্ঠ অভিনেতা-অভিনেত্রীর পদকে। যদিও আসরে হাজির ছিলেন না শাকিব খান। অন্যদিকে সড়কে দুর্ঘটনার শঙ্কা নিয়েও হাসিমুখে হাজির ছিলেন বুবলী।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (এমপি) বুবলীকে মঞ্চে ডেকে তার হাতে পদক তুলে দেন। তবে একটি নয়, দুটি! একটি বুবলীর অন্যটি শাকিব খানের। সহশিল্পীর অনুপস্থিতিতে এমনটা হতেই পারে।

আয়োজক সূত্রে জানা গেছে, ‘বসগিরি’ ২০১৬ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও সেটি ডিজিটাল মাধ্যমে উন্মুক্ত হয়েছে গত বছর। ফেলেছে ভালো সাড়া। সেই বিবেচনায় ছবিটির জন্য এই সম্মাননা অর্জন করেন ঢালিউডের রহস্যময় এই জুটি।

২০২০ সালে ডিজিটালি মুক্তি পাওয়া (ওটিটি/ইউটিউব) চলচ্চিত্র, নাটক, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওর ওপর ভিত্তি করে এই অ্যাওয়ার্ড আসরের আয়োজন করে চ্যানেল আই কর্তৃপক্ষ।

আয়োজনের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন চ্যানেল আই-এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ এবং চ্যানেল আই ও ইমপ্রেস গ্রুপের পরিচালক মুকিত মজুমদার বাবু। অ্যাওয়ার্ডের সাথে সম্পৃক্ততার কথা তুলে ধরেন সেইফকিপারের ব্যবস্থাপনা পরিচালক সোহেল ইবনে সাত্তার।

দুটি লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডসহ মোট ২৩টি বিভাগে দেওয়া হয়েছে এই পদক। লাইফ টাইম অ্যাচিভমেন্ট ফর ডিজিটাল ব্যাংকিং অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান এবং শ্রেষ্ঠ ফ্রন্টলাইনার অ্যাওয়ার্ডে ভূষিত হলেন এয়ার ভাইস মার্শাল মোঃ মফিদুর রহমান।

অন্যান্য বিভাগে পুরস্কারপ্রাপ্তরা হলেন- শ্রেষ্ঠ নাট্যকার আশরাফুজ্জামান (হ্যামলেটের ফিরে আসা), শ্রেষ্ঠ নাট্যপরিচালক সঞ্জয় সমদ্দার (শিফট), শ্রেষ্ঠ নাট্যাভিনেত্রী নুশরাত ইমরোজ তিশা (গার্লস মার্কেট), শ্রেষ্ঠ ওয়েব সিরিজ (তাকদীর), শ্রেষ্ঠ ওয়েব সিরিজ পরিচালক সৈয়দ আহমেদ শাওকী (তাকদীর), শ্রেষ্ঠ ওয়েব সিরিজ অভিনেতা চঞ্চল চৌধুরী (তাকদীর), শ্রেষ্ঠ ওয়েব সিরিজ অভিনেত্রী তাসনুভা তিশা (আগষ্ট’১৪)।

অনুষ্ঠানে পদক প্রদানের পাশাপাশি চলে নাচ-গান পরিবেশনা। পরিবেশন করেন সুজন আরিফ, টিনা রাসেল, কোনাল, ঐশী প্রমুখ।

আরও পদক পান শ্রেষ্ঠ মিউজিক ভিডিও (আমারে দিয়া দিলাম তোমারে), বেস্ট রাইজিং স্টার (নারী) নীল হুরে জাহান, বেষ্ট রাইজিং স্টার (পুরুষ) শফিকুল ইসলাম, শ্রেষ্ঠ ফেসবুক কনটেন্ট ক্রিয়েটর আইমান সাদিক, শ্রেষ্ঠ ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর তৌহিদ আফ্রিদি, শ্রেষ্ঠ স্টার্টআপ ধামাকা শপিং, শ্রেষ্ঠ ই-কমার্স প্রিয়শপ.কম, শ্রেষ্ঠ ই-কমার্স ই-ভ্যালি এবং শ্রেষ্ঠ বি টু বি পদক পায় সিন্দাবাদ.কম। সূত্র : বাংলাট্রিবিউন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.