শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১০:৩১ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
পাঁচ বছর পর পুরস্কৃত শাকিব-বুবলী!

পাঁচ বছর পর পুরস্কৃত শাকিব-বুবলী!

গত বছরের ‘বীর’ নয়, পাঁচ বছর আগের ‘বসগিরি’র জন্য শ্রেষ্ঠত্বের পদক পেলেন শাকিব খান ও শবনম বুবলী!

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চ্যানেল আই প্রাঙ্গণে ঝলমলে আয়োজনের মাধ্যমে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো ‘ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড’। সেখানেই তারা সম্মানিত হন শ্রেষ্ঠ অভিনেতা-অভিনেত্রীর পদকে। যদিও আসরে হাজির ছিলেন না শাকিব খান। অন্যদিকে সড়কে দুর্ঘটনার শঙ্কা নিয়েও হাসিমুখে হাজির ছিলেন বুবলী।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক (এমপি) বুবলীকে মঞ্চে ডেকে তার হাতে পদক তুলে দেন। তবে একটি নয়, দুটি! একটি বুবলীর অন্যটি শাকিব খানের। সহশিল্পীর অনুপস্থিতিতে এমনটা হতেই পারে।

আয়োজক সূত্রে জানা গেছে, ‘বসগিরি’ ২০১৬ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও সেটি ডিজিটাল মাধ্যমে উন্মুক্ত হয়েছে গত বছর। ফেলেছে ভালো সাড়া। সেই বিবেচনায় ছবিটির জন্য এই সম্মাননা অর্জন করেন ঢালিউডের রহস্যময় এই জুটি।

২০২০ সালে ডিজিটালি মুক্তি পাওয়া (ওটিটি/ইউটিউব) চলচ্চিত্র, নাটক, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওর ওপর ভিত্তি করে এই অ্যাওয়ার্ড আসরের আয়োজন করে চ্যানেল আই কর্তৃপক্ষ।

আয়োজনের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন চ্যানেল আই-এর পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজ এবং চ্যানেল আই ও ইমপ্রেস গ্রুপের পরিচালক মুকিত মজুমদার বাবু। অ্যাওয়ার্ডের সাথে সম্পৃক্ততার কথা তুলে ধরেন সেইফকিপারের ব্যবস্থাপনা পরিচালক সোহেল ইবনে সাত্তার।

দুটি লাইফ টাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ডসহ মোট ২৩টি বিভাগে দেওয়া হয়েছে এই পদক। লাইফ টাইম অ্যাচিভমেন্ট ফর ডিজিটাল ব্যাংকিং অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান এবং শ্রেষ্ঠ ফ্রন্টলাইনার অ্যাওয়ার্ডে ভূষিত হলেন এয়ার ভাইস মার্শাল মোঃ মফিদুর রহমান।

অন্যান্য বিভাগে পুরস্কারপ্রাপ্তরা হলেন- শ্রেষ্ঠ নাট্যকার আশরাফুজ্জামান (হ্যামলেটের ফিরে আসা), শ্রেষ্ঠ নাট্যপরিচালক সঞ্জয় সমদ্দার (শিফট), শ্রেষ্ঠ নাট্যাভিনেত্রী নুশরাত ইমরোজ তিশা (গার্লস মার্কেট), শ্রেষ্ঠ ওয়েব সিরিজ (তাকদীর), শ্রেষ্ঠ ওয়েব সিরিজ পরিচালক সৈয়দ আহমেদ শাওকী (তাকদীর), শ্রেষ্ঠ ওয়েব সিরিজ অভিনেতা চঞ্চল চৌধুরী (তাকদীর), শ্রেষ্ঠ ওয়েব সিরিজ অভিনেত্রী তাসনুভা তিশা (আগষ্ট’১৪)।

অনুষ্ঠানে পদক প্রদানের পাশাপাশি চলে নাচ-গান পরিবেশনা। পরিবেশন করেন সুজন আরিফ, টিনা রাসেল, কোনাল, ঐশী প্রমুখ।

আরও পদক পান শ্রেষ্ঠ মিউজিক ভিডিও (আমারে দিয়া দিলাম তোমারে), বেস্ট রাইজিং স্টার (নারী) নীল হুরে জাহান, বেষ্ট রাইজিং স্টার (পুরুষ) শফিকুল ইসলাম, শ্রেষ্ঠ ফেসবুক কনটেন্ট ক্রিয়েটর আইমান সাদিক, শ্রেষ্ঠ ইউটিউব কনটেন্ট ক্রিয়েটর তৌহিদ আফ্রিদি, শ্রেষ্ঠ স্টার্টআপ ধামাকা শপিং, শ্রেষ্ঠ ই-কমার্স প্রিয়শপ.কম, শ্রেষ্ঠ ই-কমার্স ই-ভ্যালি এবং শ্রেষ্ঠ বি টু বি পদক পায় সিন্দাবাদ.কম। সূত্র : বাংলাট্রিবিউন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.