শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:৩৭ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
মান্দায় অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে সালিশ, আশ্রয় হারালেন নারী

মান্দায় অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে সালিশ, আশ্রয় হারালেন নারী

নিজস্ব প্রতিবেদক, মান্দা : নওগাঁর মান্দায় অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে সালিশ বৈঠকে এক গৃহবধূর বিচার করার অভিযোগ পাওয়া গেছে। সালিসে ওই গৃহবধূর ইজ্জতের মূল্য হিসেবে যুবকের কাছ থেকে আদায় করা হয়েছে ৬০ হাজার টাকা। ঘটনার পর স্বামীর ঘরে ফিরতে না পারায় আশ্রয়হীন হয়ে পড়েছেন ওই গৃহবধূ।

স্থানীয়দের অভিযোগ, বিচারের রায়ের টাকা আদায় করতে দিনভর ওই গৃহবধূকে মেম্বার নাজিম উদ্দিনের বাড়িতে আটক করে রাখা হয়। পরে যুবক হোসেন আলীর কাছ টাকা হাতিয়ে নিয়ে কৌশলে তাকে পালিয়ে দেন মাতবরেরা। জরিমানার পুরো টাকাই পকেটস্থ করেন ইউপি সদস্য নাজিম উদ্দিন মোল্লা।

বুধবার দিনভর উপজেলার নলতৈড় গ্রামে ইউপি সদস্যের খলিয়ানে এ সালিস বৈঠক অনুষ্ঠিত হয়। সংবাদ পেয়ে সালিস বৈঠক থেকে ভিকটিম গৃহবধূকে উদ্ধার করেছে পুলিশ। একই সঙ্গে ইউপি সদস্য নাজিম উদ্দিন মোল্লাকেও হেফাজতে নেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, ‘গত মঙ্গলবার রাতে হোসেন আলী (৩২) নামে এক যুবক কৌশলে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করেন। এসময় তার স্বামী বাড়িতে ছিলেন না। বিষয়টি টের পেয়ে হোসেন আলীসহ ওই গৃহবধূকে আটক করেন আশপাশের লোকজন।’

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক বাসিন্দা জানান, ঘটনায় আজ বুধবার সকালে মেম্বার নাজিম উদ্দিন মোল্লার খলিয়ানে সালিসের আয়োজন করা হয়। সালিসে সভাপতিত্ব করেন মেম্বার নাজিম উদ্দিন মোল্লা। দিনভর সালিসে মামুনুর রশীদ, মিনহাজ কাজল, তোফাজ্জল হোসেন, তোতা মোল্লা, মকলেছার রহমান, মোহাম্মদ আলী, সাইদুর রহমান, মোস্তফা কাজলসহ এলাকার আরও অনেক মাতবর উপস্থিত ছিলেন।

বৈঠকে গৃহবধূর ইজ্জতের মূল্য ৬০ হাজার টাকা নির্ধারণ করে যুবক হোসেন আলীর কাছ তা আদায় করা হয়। পুরো টাকা আদায়ের পর তা পকেটস্থ করেন ইউপি সদস্য নাজিম উদ্দিন মোল্লা। এসময় কৌশলে হোসেন আলীকে পালিয়ে যেতে সহায়তা করেন মাতবরেরা।

অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে হোসেন আলী ও গৃহবধূর বিচার করার বিষয়টি অকপটে স্বীকার করেন সালিসের সভাপতি ইউপি সদস্য নাজিম উদ্দিন মোল্লা।

তিনি বলেন, বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী হোসেন আলীর ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। তাৎক্ষনিকভাবে ৫০ হাজার টাকা পরিশোধ করেন হোসেন আলীর পরিবার। আদায়কৃত পুরো টাকাই সালিসের খরচ হিসেবে নেওয়া হয়েছে।

মান্দা থানার ওসি শাহিনুর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ভিকটিমের জবানবন্দীর ওপর ভিত্তি করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.