সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২৪ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে স্কুল চলাকালিন সময়ে বজ্রপাতে ৪ শিক্ষার্থী আহত

তানোরে স্কুল চলাকালিন সময়ে বজ্রপাতে ৪ শিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোরে এক স্কুল চলাকালিন সময়ে বজ্রপাতের ঘটনায় ৪ জন শিক্ষার্থী আহত হয়েছে। ঘটনা বৃহস্পতিবার সাড়ে ৩টার দিকে তানোর উপজেলার বাধাঁইড় ইউনিয়নের ঝিনাইখোর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে। খবর পেয়ে তানোর উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) ঘটনাস্থলে গিয়ে গুরুত্বর আহত ষষ্ঠ শ্রেণির ছাত্রী হাবিবা খাতুনকে (১৩) নিজ গাড়ি করে নিয়ে তানোর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে দেন।

অপরদিকে, আহত তিন জন হলেন, ষষ্ঠ শ্রেণির ছাত্রী জুই (১৩), নবম শ্রেণির ছাত্রী মাহাফুজা আকতার (১৫), অষ্টোম শ্রেণির ছাত্রী ইয়াসমিন খাতুন ইভাকে (১৪) প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরে জুই নামে আহত ওই ছাত্রী বাড়ি গিয়ে বেশি অসুস্থ্য হয়ে পড়লে তাকেও সন্ধ্যার পর তানোর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

উপজেলার ঝিনাইখোর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক মতিউর রহমান বলেন, স্কুল চলাকালিন সময় বেলা সাড়ে ৩ টার দিকে হঠাৎ করে স্কুলের পাশে আম গাছে বজ্রপাত ঘটে। ঘটনাস্থলে বেশ কয়েকটি পাতিহাস পুড়ে হয়ে যায়। সেই সাথে আমাদের স্কুলের আহত ওই চারজন ছাত্রী বাহিরে ছিলো বজ্রপাতে তারা আহত হয়।

এব্যাপারে তানোর উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) পঙ্কজ চন্দ্র দেবনাথ বলেন, ঘটনাটি জানার পর, আমি ওই স্কুলে গিয়ে আহত এক ছাত্রীকে আমার গাড়িতে করে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্র ভর্তি করে দেয়। পরে ওই ছাত্রীর বিষয়ে ডাক্তারদের সঙ্গে কথা বলে এসেছি বলে জানান ইউএনও। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.