রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৪০ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
অপু বিশ্বাসের নতুন নায়ক কে?

অপু বিশ্বাসের নতুন নায়ক কে?

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ দেড় যুগ ধরে তিনি সিনেমায় কাজ করছেন। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছিলেন। মাঝে সংসার-সন্তান নিয়ে বিরতিতে ছিলেন। তবে এখন আবার তিনি রূপালি ভুবনে সরব।

নায়িকা অপু বিশ্বাস এখন প্রযোজকও। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান ‘অপু-জয় প্রোডাকশন হাউস’ থেকে ‘লাল শাড়ি’ নামে একটি সিনেমা তৈরি করছেন তিনি। যেটির জন্য ২০২১-২২ অর্থবছরে ৬৫ লাখ টাকা সরকারের অনুদানও পেয়েছেন।

আগেই জানা গিয়েছিলেন এই সিনেমায় নায়িকা হিসেবে অভিনয় করবেন অপু বিশ্বাস নিজে। এবার জানা গেল, এতে তাঁর বিপরীতে অভিনয় করবেন সাইমন সাদিক। গত সোমবার রাতে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন সাইমন। এই প্রথম কোনো সিনেমায় একসঙ্গে জুটি বাঁধছেন দুজন।

বিষয়টি নিশ্চিত করে সাইমন বলেন, ‘অপু বিশ্বাস সিনেমাটি অনুদানের জন্য জমা দেওয়ার সময় আমার কাছ থেকে ন্যাশনাল আইডির কপি নিয়েছিলেন। তখনই মনে হয়েছে প্রথমবারের মতো তার সঙ্গে কাজ করা হতে পারে। এরপর সিনেমাটি অনুবাদ পাওয়ায় খুশি হই। এবার অফিসিয়ালি সিনেমাটির সঙ্গে যুক্ত হতে পেরে খুব ভালো লাগছে।’

জানা গেছে, এই সিনেমায় রাজু নামে অভিনয় করবেন সাইমন। আর অপু বিশ্বাসের চরিত্রের নাম শ্রাবণী। তিনি একজন তাঁতশ্রমিকের মেয়ে। দেশের তাঁতশিল্পকে গল্পে উপজীব্য করে সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন তানভির সিডনি। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই।

আগামী ১ নভেম্বর থেকে টাঙ্গাইল অথবা মানিকগঞ্জে সিনেমাটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.