রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৭:০২ am

সংবাদ শিরোনাম ::
সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত নগরীতে মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন পদত্যাগ মোহনপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত
সড়কের গাছে গাছে ‘আলহামদুলিল্লাহ’ ও ‘সুবহানাল্লাহ’

সড়কের গাছে গাছে ‘আলহামদুলিল্লাহ’ ও ‘সুবহানাল্লাহ’

ডেস্ক রির্পোট : ‘আল্লাহু আকবর’, ‘আলহামদুলিল্লাহ’ ও ‘সুবহানাল্লাহ’ ইত্যাদি আমলা এবং আল্লাহ ও নবী-রাসুলের নাম লেখা সাইনবোর্ড শোভা পাচ্ছে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার গ্রামীণ জনপথের সড়কের গাছে গাছে। টিনের তৈরি আকারে ছোট সাইনবোর্ডগুলো রাস্তার গাছে কে কখন সাঁটিয়েছে কেউ দেখেনি এবং বলতেও পারেন না।

তবে অনেকেই বলেন, এমন মহতি কাজ যে ব্যক্তিই করুক না কেন, সে নিজের এবং পথচারীদের (মুসলিমদের) জন্য ভালো কাজ করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন, ইসলামপন্থি ছাত্র সংগঠন সাইনবোর্ডগুলো লাগাতে পারে।

উপজেলা পাঁচবিবির বড় মানিক থেকে কোতোয়ালিবাগ, ধরঞ্জী, হাটখোলা ও কয়া অন্যদিকে রতনপুর, চৌমুহনী মোড়ের বাজার হয়ে ভুঁইডোবা সীমান্ত এলাকা পর্যন্ত আসা-যাওয়ার গ্রামীণ পাকা রাস্তার পাশের ছোটবড় গাছে এসব সাইনবোর্ড দেখা যায়। এ ছাড়া কড়িয়াবাজার ও ভেদলার মোড় হয়ে শালপাড়াবাজার রাস্তার গাছেও অনেক সাইনবোর্ড চোখে পড়ে। পাঁচবিবি শহর থেকে উচাই, বেড়াখাই হয়ে বারোকান্দ্রী এবং কুসুম্বা ইউনিয়ন পরিষদের সামনের রাস্তা দিয়ে চাঁনপাড়া, শিরট্রী ও শাইলট্রি পর্যন্ত রাস্তায় এমন সাইনবোর্ড দেখা যায়।

জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পাঁচবিবি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুল শহিদ মুন্না বলেন, আল্লাহ-রাসুলের নামসংবলিত সাইনবোর্ডগুলো যে সংগঠনের পক্ষ থেকেই রাস্তার গাছে ঝুলিয়েছে নিঃসন্দেহে ভালো কাজ। সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.