মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:১৭ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
পাবনার ঈশ্বরদীতে পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ১১ লাখ টাকা ছিনতাই

পাবনার ঈশ্বরদীতে পুলিশ পরিচয়ে ব্যবসায়ীর ১১ লাখ টাকা ছিনতাই

ডেস্ক রির্পোট : পাবনার ঈশ্বরদী উপজেলায় জয়নাল আবেদীন (৬৫) নামে এক ব্যবসায়ীকে ডিবি পুলিশ পরিচয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে গিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় তার কাছে থাকা ১১ লাখ টাকা ছিনতাই করে মহাসড়কে ফেলে রেখে যায় অপহরণকারীরা।

বুধবার রাতে ওই ব্যবসায়ীকে হ্যান্ডকাপ পড়িয়ে চোখ মুখ বেঁধে ঈশ্বরদী-ঢাকা মহাসড়কের টাঙ্গাইলের করোটিয়া বাইপাস এলাকায় ফেলে দেওয়া হয়। পরে লোকালয়ে এসে খবর দিলে তাকে অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ওই ব্যাবসায়ী ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করেন। ভূক্তভোগী জয়নাল আবেদীন ঈশ্বরদীর মুলাডুলি এলাকার বাসিন্দা ও সেখানের একটি অটোরাইস মিলের ধান-চালের ব্যবসায়ী।

ঈশ্বরদী থানা পুলিশ সূত্রে জানা গেছে, ব্যাবসার প্রয়োজনে বুধবার ঈশ্বরদী দাশুড়িয়া ইউনিয়নের অগ্রণী ব্যাংক শাখা থেকে ১০ লাখ টাকা তোলেন ব্যবসায়ী জয়নাল আবেদীন। সেই টাকা উত্তরা ব্যাংকের ঈশ্বরদী শাখায় জমা দিতে মোটরসাইকেলে করে দাশুড়িয়া থেকে ঈশ্বরদী আসছিলেন। পথে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের ঢুলটি বহরপুর এলাকায় পৌঁছালে তার গতিরোধ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কয়েকজন মিলে তাকে একটি সাদা মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

জয়নাল আবেদীন জানান, তাকে হ্যান্ডকাপ পরিয়ে চোখ মুখ বেঁধে মাইক্রোবাসে শুইয়ে রাখা হয়েছিল। পরে টাঙ্গাইলের করোটিয়া বাইপাস এলাকায় একটি নির্জন স্থানে তাকে ফেলে পালিয়ে যায় অপহরণকারীরা। সেখান থেকে কোনোমতে লোকালয়ে এসে খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে।

ভুক্তভোগীর ছেলে জুয়েল আহমেদ বলেন, ব্যাংক থেকে তোলা ১০ লাখ টাকা ছাড়াও বাবার কাছে আরও ৭০ হাজার টাকা ছিল যা তিনি উত্তরা ব্যাংকে জমা দিতে যাচ্ছিলেন। ব্যাংক থেকে বের হয়ে দুপুরে বাড়ি ফিরে না এলে খোঁজ-খবর নেওয়া হয়। পরে বুধবার রাতে বাড়িতে পুলিশ আসলে পরিবারের লোকজন ঘটনাটি বুঝতে পারে।

ঈশ্বরদী থানা-পুলিশের পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলাম বলেন, বুধবার রাতে ওই ব্যবসায়ীকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। সূত্র : পদ্মাটাইমস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.