সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:২৭ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে দূর্গন্ধে লাশ মিলল তালাবদ্ধ বাড়ির বারান্দায়

তানোরে দূর্গন্ধে লাশ মিলল তালাবদ্ধ বাড়ির বারান্দায়

নিজস্ব প্রতিবেদক, তানোর :
রাজশাহীর তানোরে তালাবদ্ধ এক বাড়ির বারান্দায় দূর্গন্ধ ছড়ানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। কিন্তু ওই বাড়িতে লাশ ছাড়া পরিবারের আর কাউকে পাওয়া যায়নি। এজন্য লাশের নাম পরিচয় এখনো মেলেনি। খবর পেয়ে তানোর থানার ইন্সপেক্টর (তদন্ত) ওসমান গনি প্রয়োজনীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অবস্থান করেন।

আজ (৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে রাজশাহী জেলার সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল আসাদুজ্জামানের উপস্থিতিতে ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়। তবে, অজ্ঞাত এমন লাশ সনাক্তের ব্যাপারে সিআইডিকে অবহিত করা হয়েছে বলে তদন্ত ওসি এপ্রতিবেদককে জানিয়েছেন। পরে ঘটনাস্থল থেকে একটি বন্ধ মোবাইল ফোন উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে তানোর সদরের উপজেলা ক্যাম্পাস পাড়ায়। কিন্তু এ রির্পোট লেখা ওই লাশের নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, তানোর উপজেলা ক্যাম্পাসের পশ্চিম দিকের সিমানা প্রাচীর সংলগ্ন বাঁশঝাড়ের ভিতরে মৃত মোস্তাফা মিস্ত্রীর বাড়ির বারান্দায় অজ্ঞাত যুবকের ঝুলন্ত দূর্গন্ধময় লাশ মহল্লাবাসী দেখতে পাই। পরে তানোর থানা পুলিশে খবর দেয়া হলে থানার ইন্সপেক্টর (তদন্ত) ওসমান গনি প্রয়োজনীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অবস্থান করেন।

ওই একই স্থানে আরও তিন বোনের পৃথক বাড়ি রয়েছে। কিন্তু ওই বাড়িসহ আর সব বাড়ি তালাবন্ধ করে পালিয়েছে। বুধবার বিকেল সোয়া ৫টায় এরির্পোট লেখা পর্যন্ত লাশ সনাক্তের প্রয়োজনীয় পদক্ষেপ নেয় পুলিশ। বিস্তারিত আসছে…

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.