শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:৫৪ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
গোলাপকে জেলা পরিষদের সদস্য দেখতে চান দূর্গাপুরবাসী

গোলাপকে জেলা পরিষদের সদস্য দেখতে চান দূর্গাপুরবাসী

নিজস্ব প্রতিবেদক, দূর্গাপুর : আসন্ন রাজশাহী জেলা পরিষদের সদস্যপদে দুর্গাপুরের তরুণ উদীয়মান গরীব ও অসহায় মানুষদের নিবেদিতপ্রাণ দুর্গাপুর পৌর এলাকার কৃতি সন্তান, দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা ও দুর্গাপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মো. গোলাপ হোসেনকে দেখতে চান দুর্গাপুরবাসী। আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে রাজশাহী জেলা পরিষদ নির্বাচন।

জানা গেছে, এই নির্বাচনে শুধু চেয়ারম্যান প্রার্থীকেই দেওয়া হবে দলীয় মনোনয়ন। কিন্তু দলীয় মনোনয়ন সদস্য পদপ্রার্থীদের দেওয়া হবে না। এবিষয়ে দুর্গাপুর উপজেলা কৃষকলীগের সিনিয়র সহসভাপতি সিংগা আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক তোফাজ্জল হোসেন জানান, গোলাপ হোসেন জেলা পরিষদের সদস্য হিসেবে একজন যোগ্য প্রার্থী। গোলাপ হোসেন সকল সময় গরীব ও অসহায় মানুষদের পাশে থাকেএবং গরীব ও অসহায় মানুষদের দুঃখ-দুর্দশা নিরসন করার লক্ষ্যে কাজ করে যায়।

তিনি বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ। বাংলাদেশ আওয়ামী লীগ দলকে ভালোবেসে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করে যাচ্ছে তিনি। আমি এমন কাউকেই এবার রাজশাহী জেলা পরিষদের সদস্য নির্বাচিত দেখতে চাই।

তিনি আরও বলেন, এই নির্বাচনের ভোটার উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, ইউপি চেয়ারম্যান, পৌর কাউন্সিলর, ইউপি মেম্বার, তাদের উন্নয়নকে আরও গতিশীল করতে গোলাপ হোসেনকেই তারা ভোট দিয়ে নির্বাচিত করবে এমনটাই প্রত্যাশা করছি।

দূর্গাপুরের বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব দীপক চন্দ্র কবিরাজ জানান, দূর্গাপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক গোলাপ হোসেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন সৈনিক। দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী। রাজনৈতিক জীবনে তিনি শুধু গরীব অসহায় মানুষদেরকে নিয়ে ভাবেন। তিনি সকল সময় গরীব অসহায় মানুষদেরকে সহযোগিতা করেন এবং তাদের পাশে থাকেন। এমনই একজন নেতাকেই আমরা রাজশাহী জেলা পরিষদের সদস্য হিসেবে দেখতে চাই। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.