মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:০৬ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
বৈদ্যুতিক মিটার ও ট্রান্সফর্মা চোর চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

বৈদ্যুতিক মিটার ও ট্রান্সফর্মা চোর চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

ডেস্ক রির্পোট : জয়পুরহাটে বিভিন্ন এলাকায় আমন মৌসুমের শুরুতে মাঠের মধ্যে স্থাপিত সেচ পাম্পে সংযুক্ত বৈদ্যুতিক মিটার ও ট্রান্সফরমার চুরির সঙ্গে জড়িত সিন্ডিকেট চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম ।

শনিবার ভোরে বগুড়ার শিবগঞ্জ উপজেলার সোনারপাড়া এলাকা থেকে একজন ও এর আগে বিভিন্ন এলাকা থেকে বৈদ্যুতিক মিটার, ট্রান্সফরমার কয়েলের তামার তার সহ মোট সাতজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা ব্যক্তির হলেন, জয়পুরহাটের কালাই উপজেলার বিনইল গ্রামের ছাইদুর রহমান (৪৫), একই উপজেলার বেগুনগ্রামের আব্দুল জলিল (৩৫), ক্ষেতলাল উপজেলার বাখেড়া গ্রামের শাহ আলম (২৫), জয়পুরহারহাট সদর উপজেলার কয়তাহার মোন্নাপাড়া গ্রামের ফারুক হোসেন (২৬), গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পুঁইগাড়ী গ্রামের আব্দুল বারিক (৪০) ও বগুড়ার শিবগগঞ্জ বিহার সোনারপাড়া গ্রামের মোঃ মোত্তালেব (২৩)।

পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘ দিন ধরে জয়পুরহাটসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন এলাকায় পল্লী বিদ্যুতের বানিজ্যিক সেচ পাম্পের মিটার ও ট্রান্সফরমার চুরি করে গ্রাহকদের জিম্মি করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিয়ে আসছিলেন। এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বৈদ্যুতিক মিটার ও ট্রান্সফরমার কয়েলের তামার তারসহ চক্রের সাত সদস্যকে আটক করা হয়। এসময় চুরি কাজে ব্যবহৃত, ৯টি লাইলনের রশি,২টি হেক্সো ব্লেড, ৩ টি লোহার রড,১ টি শাবল উদ্ধার করা হয় বলেও জানান পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) ফারজানা হোসেন। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর জাহান, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল মামুন।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.