রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:৫১ am

সংবাদ শিরোনাম ::
সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত নগরীতে মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন পদত্যাগ মোহনপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত
বৈদ্যুতিক মিটার ও ট্রান্সফর্মা চোর চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

বৈদ্যুতিক মিটার ও ট্রান্সফর্মা চোর চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

ডেস্ক রির্পোট : জয়পুরহাটে বিভিন্ন এলাকায় আমন মৌসুমের শুরুতে মাঠের মধ্যে স্থাপিত সেচ পাম্পে সংযুক্ত বৈদ্যুতিক মিটার ও ট্রান্সফরমার চুরির সঙ্গে জড়িত সিন্ডিকেট চক্রের সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম ।

শনিবার ভোরে বগুড়ার শিবগঞ্জ উপজেলার সোনারপাড়া এলাকা থেকে একজন ও এর আগে বিভিন্ন এলাকা থেকে বৈদ্যুতিক মিটার, ট্রান্সফরমার কয়েলের তামার তার সহ মোট সাতজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা ব্যক্তির হলেন, জয়পুরহাটের কালাই উপজেলার বিনইল গ্রামের ছাইদুর রহমান (৪৫), একই উপজেলার বেগুনগ্রামের আব্দুল জলিল (৩৫), ক্ষেতলাল উপজেলার বাখেড়া গ্রামের শাহ আলম (২৫), জয়পুরহারহাট সদর উপজেলার কয়তাহার মোন্নাপাড়া গ্রামের ফারুক হোসেন (২৬), গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পুঁইগাড়ী গ্রামের আব্দুল বারিক (৪০) ও বগুড়ার শিবগগঞ্জ বিহার সোনারপাড়া গ্রামের মোঃ মোত্তালেব (২৩)।

পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘ দিন ধরে জয়পুরহাটসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন এলাকায় পল্লী বিদ্যুতের বানিজ্যিক সেচ পাম্পের মিটার ও ট্রান্সফরমার চুরি করে গ্রাহকদের জিম্মি করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিয়ে আসছিলেন। এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বৈদ্যুতিক মিটার ও ট্রান্সফরমার কয়েলের তামার তারসহ চক্রের সাত সদস্যকে আটক করা হয়। এসময় চুরি কাজে ব্যবহৃত, ৯টি লাইলনের রশি,২টি হেক্সো ব্লেড, ৩ টি লোহার রড,১ টি শাবল উদ্ধার করা হয় বলেও জানান পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) ফারজানা হোসেন। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর জাহান, ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল মামুন।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.