মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৪৮ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
রাজশাহী ওয়াসায় চাকরির সুযোগ

রাজশাহী ওয়াসায় চাকরির সুযোগ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী ওয়াসা রাজস্ব খাতে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে নবম ও দশম গ্রেডে ১১ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ডাকযোগে পাঠাতে হবে।

১. পদের নাম: সহকারী প্রকৌশলী, পদসংখ্যা: ৪ (সিভিল-২, ইলেকট্রিক্যাল-১ ও মেকানিক্যাল-১), যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, সিভিল ইঞ্জিনিয়ারিং বা ওয়াটার রিসোর্স বিষয়ে অন্যূন স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো স্তরে তৃতীয় বিভাগ বা শ্রেণি বা সমমানের জিপিএ বা সিজিপিএ গ্রহণযোগ্য নয়। বেতন স্কেল: ২২,০০০–৫৩,০৬০ টাকা (গ্রেড-৯)।

২. পদের নাম: উপসহকারী প্রকৌশলী, পদসংখ্যা: ৭ (সিভিল-৩, ইলেকট্রিক্যাল-২, মেকানিক্যাল-১ ও সিএসই–১)। যোগ্যতা: স্বীকৃত ইনস্টিটিউট বা প্রতিষ্ঠান থেকে সিভিল/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল/সিএসই প্রকৌশলে অন্যূন ডিপ্লোমা ডিগ্রি থাকতে হবে।বেতন স্কেল: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা (গ্রেড-১০)।

বয়সসীমা : আবেদনকারীর বয়স ২০২২ সালের ১৩ অক্টোবর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোনো এফিডেভিট গ্রহণযোগ্য নয়। রাজশাহী ওয়াসায় নবম ও দশম গ্রেডে চাকরি, আবেদন ফি ৫০০।

আবেদন যেভাবে : আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন নিজ হাতে ফরম পূরণ করে ডাকযোগে পাঠাতে হবে। নির্ধারিত আবেদন ফরম ও প্রবেশপত্র রাজশাহী ওয়াসার ওয়েব পোর্টালে এবং রাজশাহী ওয়াসার প্রশাসন শাখায় পাওয়া যাবে। খামের ওপরে মোটা অক্ষরে পদের নাম সুস্পষ্টভাবে এবং বাঁ পাশে আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা স্পষ্ট অক্ষরে লিখতে হবে।

আবেদনপত্রের সঙ্গে প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত সম্প্রতি তোলা তিন কপি ৫ বাই ৫ সেন্টিমিটার আকারের রঙিন ছবি, ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের মূল কপি এবং নির্ভুল ঠিকানায় প্রবেশপত্র ইস্যুর স্বার্থে নিজের নাম ও ঠিকানাসংবলিত ১৫ টাকার ডাকটিকিট লাগানো ৯.৫ ইঞ্চি বাই ৪.৫ ইঞ্চি সাইজের একটি আলাদা খাম সংযুক্ত করতে হবে।

প্রবেশপত্র স্বহস্তে পূরণ করতে হবে। প্রবেশপত্রের নির্ধারিত স্থানে ৫ বাই ৫ সেন্টিমিটার আকারের এক কপি রঙিন সত্যায়িত ছবি আঠা দিয়ে সংযুক্ত করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

আবেদন ফি : ব্যবস্থাপনা পরিচালক, রাজশাহী ওয়াসার অনুকূলে ব্যাংক ড্রাফট/পে-অর্ডারের মাধ্যমে ৫০০ টাকা জমা দিতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : ব্যবস্থাপনা পরিচালক, রাজশাহী ওয়াসা, বাসা নম্বর ২৮৪, সেক্টর ২, হাউজিং এস্টেট, উপশহর রাজশাহী ৬২০২। আবেদনের শেষ সময়: আগামী ১৩ অক্টোবর ২০২২।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.