শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০১:২৪ pm

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোরে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে বকনা গরু ও কৃষিবীজ প্রদান

তানোরে ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে বকনা গরু ও কৃষিবীজ প্রদান

শাকিল আহমেদ, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর তানোরে ‘ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ’ তানোর এরিয়ার আয়োজনে ও আমশো গ্রাম উন্নয়ন কমিটির সহযোগিতায় হতদরিদ্রদের মাঝে কৃষিবীজ ছাড়া বকনা গরু প্রদান করা হয়েছে। আজ (২৪ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টার দিকে পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডে অবস্থিত জিওল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে ৩৯ জন হতদরিদ্র উপকারভোগীদের মাঝে এসব বিতরণ করা হয়।

এসময় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় আমশো গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি মো. আলমাস আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তানোর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাইফুল্লাহ আহম্মেদ। এতে বিশেষ অতিথি ছিলেন জিওল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মজিদ, ওয়ার্ল্ড ভিশনের তানোর এরিয়া প্রোগ্রাম অফিসার মি. এন্ড্রিকাশ মূর্মু, জুনিয়র প্রোগ্রাম অফিসার মি. বার্নাড কুজুর, বিশিষ্ট সমাজসেবক মো. আব্দুল গাফ্ফার মন্ডল ও আমশো গ্রাম উন্নয়ন কমিটির অন্যতম সদস্য শাকিল আহমেদ প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পারিবারিক পুষ্টি চাহিদা পূরণ ও আয়-বৃদ্ধির লক্ষ্যে বিনামূল্যে এসব সবজি বীজ প্রদান করা হয়। গ্রাম বা মহল্লার হতদরিদ্র পরিবার তাদের পতিত জমি তথা পরিত্যক্ত বাড়ির উঠানে সবজি উৎপাদন করে নিজে সাবলম্বি হতে পারবে এবং তাদের পরিবারের পুষ্টি চাহিদা মিটাতে সক্ষম হবে।

অনুষ্ঠানে তানোর পৌর এলাকায় ১১০ জন ও পুরো উপজেলায় ৫৬০ জন উপকারভোগীর মাঝে এসব সবজি বীজ পর্যায়ক্রমে বিতরণ করা হবে। উল্লেখ্য, উপকারভোগীদের পারিবারিক আয়-বৃদ্ধির লক্ষ্যে একটি করে বকনা গরু বিতরণ করা হয়েছে।

 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.