শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:৪২ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
জেলা পরিষদ নির্বাচনে সদস্যপদে দুর্গাপুরে বাচ্চুর প্রার্থীতা ঘোষণা

জেলা পরিষদ নির্বাচনে সদস্যপদে দুর্গাপুরে বাচ্চুর প্রার্থীতা ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, দুর্গাপুর : রাজশাহী জেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে সদস্য পদে এবার প্রার্থীতা ঘোষণা করেছেন দুর্গাপুর উপজেলা আওয়ামী লীগের নেতা ও দেলুয়াবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) আবুল কালাম আজাদ বাচ্চু।

বুধবার (৩১ আগষ্ট) বেলা সাড়ে ১২টার দিকে স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ডাঃ মনসুর রহমানে রাজনৈতিক কার্যালয়ে মতবিনিময় করে নির্বাচনে অংশ নেয়ার বিষয়টি সাংবাদিকদের মাধ্যমে ভোটারদের জানান দেন।

মতবিনিময় কালে আবুল কালাম আজাদ বাচ্চু সাংবাদিকদের জানান, আসন্ন জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে বিজয়ী হলে এলাকার অবকাঠামো উন্নয়নে ভুমিকা রাখবো। বিভিন্ন সময় দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছি। কিন্তু জনপ্রতিনিধি না হওয়ায় উন্নয়নমুলক কাজে অংশ নিতে পারিনি। এলাকার উন্নয়নের স্বার্থেই এই নির্বাচনে অংশ নেয়া। আর দল যদি মনে করে এখানে একক প্রার্থী ঘোষনা করবে সেক্ষেত্রে আমি দলীয় সিদ্ধান্তের বাইরে যাবো না।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, দেলুয়াবাড়ী ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ইনছান আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুল হক টুলু, পৌর যুবলীগের সাধারন সম্পাদক আবুল বাসার, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) আনোয়ার হোসেন।

এছাড়াও পানানগর ইউপির নারী সদস্য স্বপ্না, দেলুয়াবাড়ী ইউপির সদস্য লাবনী, ইউপির সদস্য আবুল বাসার, মাড়িয়া ইউপির সদস্য আমিনুল ইসলাম, পানানগর ইউপির সদস্য আবুল হাসান, বদর উদ্দিন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান প্রমুখ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.