মঙ্গবার, ১৭ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৪৯ am

সংবাদ শিরোনাম ::
বৈরী আবহাওয়ার অজুহাতে বিদ্যুতের লোডশেডিং, অসহায় মানুষ বাগমারায় সাবেক এমপি এনামুল হক গ্রেফতার বাগমারায় মোমবাতির আগুনে ব্যবসায়ীর দোকান ও বসতবাড়ি পুড়ে ছাঁই মোহনপুরে চুরির মালামাল উদ্ধার, ১২ ঘন্টা পর চোর আটক মোহনপুরে ঈদে মিলাদুননবী (সা:) পালিত রাজশাহীতে ঈদে মিলাদুন্নবী উদযাপিত বাগমারার সাবেক এমপি ইঞ্জিনিয়ার এনামুল ঢাকায় গ্রেপ্তার নগরীতে আদিবাসী নারীকে গলাকেটে হত্যা ধোবাউড়া সীমান্তে সাংবাদিক মোজাম্মেল বাবু-শ্যামল দত্তসহ আটক ৪ মহানবি হজরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাতের দিন আজ বাগমারায় বাবা দ্বিতীয় বিয়ে করায় ছেলের আত্নহত্যা শিক্ষার্থীদের আন্দোলনে যোগদান করতে পারেননি রাজশাহী কলেজের নতুন অধ্যক্ষ নির্দিষ্ট সময়ে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে : অধ্যাপক মজিবুর মোহনপুরে দুর্বৃত্তদের আগুনে মুদির দোকান পুড়ে ছাঁই এক ফ্যাসিস্টকে দেশ ছাড়া করেছি আরেক ফ্যাসিস্টকে জায়গা দিতে নয় : সারজিস মোহনপুরে শিক্ষককে লাঞ্ছিত করে স্কুলের সিসি ক্যামেরাসহ জিনিসপত্র ভাংচুর বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন : লেখক, দুধরচকী চেয়ারম্যান-ইউএনও-প্রকৌশলীর বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে দূর্নীতির অভিযোগ রামেক হাসপাতালে একসঙ্গে ৫ সন্তানের জন্ম দিলেন এক মা রাবির ছাত্রলীগ নেতা পঙ্গু মাসুদ হত্যা ঘটনায় থানায় মামলা
সিংড়ায় যুবদল নেতার পা ভেঙে দিল আ.লীগ কর্মীরা

সিংড়ায় যুবদল নেতার পা ভেঙে দিল আ.লীগ কর্মীরা

ডেস্ক রির্পোট : নাটোরের সিংড়ায় টিপু সুলতান (৩৩) নামের এক যুবদল নেতাকে রড দিয়ে পিটিয়ে পা ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে। মঙ্গলবার সকাল ১০টায় চৌগ্রাম ইউনিয়নের জামতলী বাজারে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

আহত টিপু সুলতান চৌগ্রাম ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক ও বড়িয়া গ্রামের ইব্রাহিম আলী ছেলে।

বিএনপির সমাবেশকে বানচাল ও নেতাকর্মীদের মধ্যে ভয়ভীতি সৃষ্টি করতেই যুবদল নেতা টিপু সুলতানের ওপর এই হামলা চালানো হয়েছে বলে দাবি করেন সিংড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু।

তবে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা বলেন, ঘটনার সময় চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সব ইউনিটের নেতাকর্মীরা সিংড়া বাসস্ট্যান্ডে আওয়ামী লীগের পূর্ব নির্ধারিত প্রতিবাদ সমাবেশে ছিলেন। এই ঘটনা কে বা কারা ঘটিয়েছে তা জানা নেই। স্থানীয় একটি বিরোধকে কেন্দ্র করে এ মারধর হয়েছে বলে দাবি আওয়ামী লীগ নেতাকর্মীদের।

উপজেলা যুবদলের আহবায়ক হাবিবুর রহমান জানান, যুবদল নেতা টিপু সুলতান বাড়ি থেকে বের হয়ে জামতলি বাজারে ধানের চারা কিনতে গেলে তার ওপর আওয়ামী লীগের সন্ত্রাসীরা হামলা চালায়। তাকে বেধড়ক মারপিট করা হয়েছে। শুনেছি তার বাম পা ভেঙে ফেলা হয়েছে আর ডান পায়ের অবস্থাও ভালো নয়। বর্তমানে তাকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় যুবদলের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সিংড়া উপজেলা বিএনপির সদস্য সচিব দাউদার মাহমুদ বলেন, তেল-গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধি ও ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল নেতা হত্যার প্রতিবাদ সমাবেশের আওয়ামী লীগ পাল্টা কর্মসূচি দেওয়ায় আমরা সকালের পরিবর্তে বিকালে কর্মসূচি দিয়েছি। তারপরও তাদের কর্মসূচি বানচাল করতে মোড়ে মোড়ে বাধা দেওয়া হচ্ছে। এখন নেতাকর্মীদের মধ্যে ভয়ভীতি সৃষ্টি করতে যুবদল নেতা টিপুকে রড দিয়ে পিটিয়ে পা ভেঙে দেওয়া হয়েছে। বিষয়টি আমরা প্রশাসনকে জানিয়েছি। আর হুমকি-ধমকিতে বিএনপির গণতান্ত্রিক আন্দোলন রোধ করা যাবে না বলে জানান তিনি।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী বলেন, জামতলিতে একটি মারপিটের খবর শুনেছি। তবে কি কারণে এ ঘটনা ঘটেছে তা জানা সম্ভব হয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। তাছাড়া যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে আমিসহ থানা পুলিশ সার্বক্ষণিক মাঠে নিয়োজিত রয়েছে।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.