শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৪৩ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
রাবির ক্যাম্পাসে মাদকসেবন, ৪ বহিরাগত গ্রেপ্তার

রাবির ক্যাম্পাসে মাদকসেবন, ৪ বহিরাগত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মাদকসেবন করা অবস্থায় চার বহিরাগতকে আটক করেছে প্রক্টরিয়াল টিম। সোমবার দুপুর ২টার দিকে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল স্কুল মাঠ থেকে মাদক সেবনকালে তাদের আটক করা হয়।

প্রক্টরিয়াল টিম সূত্রে জানা গেছে, আজ দুপুরে ২টার দিকে টহলরত অবস্থায় ক্যাম্পাসের শেখ রাসেল স্কুল মাঠ চারজন বহিরাগতকে নেশা করতে দেখা যায়। এসময় নেশাজাতদ্রব্যসহ তাদের আটক করে কাজলা পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়। এছাড়া ইদানিং এমন বহিরাগতদের উচ্ছৃঙ্খলতা বৃদ্ধি পেয়েছে। তাই ক্যাম্পাসে যেকোন অনাকাঙ্ক্ষিত ঘটনা রোধ করতে সর্বদা সতর্কভাবে কাজ করছে প্রক্টরিয়াল টিম।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ক্যাম্পাসে সব ধরণের মাদকসেবন কিংবা অশালীন কর্মকাণ্ড বন্ধ করার লক্ষ্যে আমরা তৎপর আছি এবং এ অভিযান অব্যাহত থাকাবে।

জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার আলী তুহিন বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম ক্যাম্পাসে মাদকসেবন অবস্থায় চারজন বহিরাগতকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। এবিষয়ে আমরা আইনানুগ ব্যবস্থা গ্রহণে কাজ করছি।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.