শনিবর, ১৮ মে ২০২৪, সময় : ০৩:২৭ pm

সংবাদ শিরোনাম ::
রাজধানীর যাত্রাবাড়ীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন ঢাকায় দেখা মিলেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রাজশাহীতে কৃষিমন্ত্রী আব্দুস শহীদ এমপি : কৃষক বাঁচলে, দেশ বাঁচবে নাচোলে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উদযাপিত গোদাগাড়ীতে পুলিশের অভিযানের ফেনসিডিলসহ ২ যুবক আটক আগামী অর্থবছরের জন্য দুই লাখ ৬৫ হাজার কোটি টাকার বাজেট ১০৮ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন সুরক্ষা প্রদানের লক্ষ্যে রাজশাহীতে ভাতা পাবে পথশিশুরাও! নাচোলে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু তানোরে আইন-শৃংখলা ও মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত সিরাজগঞ্জে চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! দুবাইয়ে গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশি পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী তানোরে ফসলি জমি কেটে পুকুর ভরাট, ব্যবস্থায় উদাসিন প্রশাসন রাকাবের পরিচালনা পর্ষদের ৫৭৯তম সভা অনুষ্ঠিত বাগমারায় জাতীয় পুষ্টি সপ্তাহ সমাপনী ও পুরষ্কার বিতরণী সভা নগরীতে শিবিরের মিজু গ্যাংয়ের ১১ সদস্য র‌্যাবের হাতে গ্রেফতার গাইবান্ধায় মধ্যরাতে গৃহবধূর খাটের নিচে প্রাক্তন স্বামী, অতঃপর.. কাজাখস্তানে স্ত্রীকে হত্যার দায়ে সাবেক মন্ত্রীকে ২৪ বছরের কারাদণ্ড
নগরীতে রাইয়ান্ট প্রোপার্টিজ উদ্বোধন : সাধ্যের মধ্যে আবাসন

নগরীতে রাইয়ান্ট প্রোপার্টিজ উদ্বোধন : সাধ্যের মধ্যে আবাসন

শাহিন সাগর, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীতে জমকালো আয়োজনে আবাসন কোম্পানি রাইয়ান্ট প্রোপাটিজের আনুষ্ঠানিক যাত্রার শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় ২৭৬/২ উপশহর রাইয়ান্ট প্রোপাটিজ রাজশাহীর শাখা অফিস উদ্বোধন করেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আব্দুল মান্নান ও ব্যবস্হাপনা পরিচালক বিএসসি ইঞ্জিনিয়ার মোঃ শফিউর রহমান।
এছাড়াও প্রধান নির্বাহী পরিচালক মোঃ আলমগীর মোরশেদ রনজু, পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান রিপন। এতে উপস্থিত ছিলেন আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মিজানুর রহমানসহ জমির মালিক ও এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ছাড়াও আরও অনকে।
এসময় ব্যবস্হাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. শফিউর রহমান বলেন, আমি একজন বিএসসি ইঞ্জিনিয়ার সাফল্যের থেকেও বড় বিষয় হচ্ছে এটি একটি দীর্ঘ যাত্রা। এই যাত্রার মধ্যে অনেক চড়াই-উতরাই আছে। তা ছাড়া আবাসন খাতে টিকে থাকাটা খুবই গুরুত্বপূর্ণ। সেই টিকে থাকাটা কেবল নামে নয়।
কারণ, দিন শেষে অধিকাংশ মানুষ তাঁদের সারা জীবনের সঞ্চয় আবাসনে বিনিয়োগ করেন। ফলে আস্থার বিষয়টি গুরুত্বপূর্ণ। আমরা আমাদের দীর্ঘ পথচলায় ক্রেতাদের আস্থার জায়গায় পৌঁছাতে আধুনিক নকশা ও উদ্ভাবনে সব সময়ই আমরা জোর দিয়ে থাকি। ব্যবহার উপযোগিতার সঙ্গে দেখার (লুক) ব্যাপারটি আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ।
তিনি আরও বলেন, সব মিলিয়ে মানের বিষয়ে আপস না করা। প্রতিশ্রুতি অনুযায়ী সরবরাহ ও মানুষের নির্ভরতার কারণে র‍াইয়ান্ট প্রপার্টিজ লিমিটেড একটি অনন্য উচ্চতায় পৌঁছাবে ইনশাল্লাহ। ব্যবস্থাপনা পরিচালক বিএসসি ইঞ্জিনিয়ার শফিউর রহমান সাধ্যের মধ্যে আবাসন দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। আজকের তানোর 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.