শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ১০:৩১ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
নগরীতে রাইয়ান্ট প্রোপার্টিজ উদ্বোধন : সাধ্যের মধ্যে আবাসন

নগরীতে রাইয়ান্ট প্রোপার্টিজ উদ্বোধন : সাধ্যের মধ্যে আবাসন

শাহিন সাগর, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীতে জমকালো আয়োজনে আবাসন কোম্পানি রাইয়ান্ট প্রোপাটিজের আনুষ্ঠানিক যাত্রার শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় ২৭৬/২ উপশহর রাইয়ান্ট প্রোপাটিজ রাজশাহীর শাখা অফিস উদ্বোধন করেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আব্দুল মান্নান ও ব্যবস্হাপনা পরিচালক বিএসসি ইঞ্জিনিয়ার মোঃ শফিউর রহমান।
এছাড়াও প্রধান নির্বাহী পরিচালক মোঃ আলমগীর মোরশেদ রনজু, পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান রিপন। এতে উপস্থিত ছিলেন আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মিজানুর রহমানসহ জমির মালিক ও এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ছাড়াও আরও অনকে।
এসময় ব্যবস্হাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. শফিউর রহমান বলেন, আমি একজন বিএসসি ইঞ্জিনিয়ার সাফল্যের থেকেও বড় বিষয় হচ্ছে এটি একটি দীর্ঘ যাত্রা। এই যাত্রার মধ্যে অনেক চড়াই-উতরাই আছে। তা ছাড়া আবাসন খাতে টিকে থাকাটা খুবই গুরুত্বপূর্ণ। সেই টিকে থাকাটা কেবল নামে নয়।
কারণ, দিন শেষে অধিকাংশ মানুষ তাঁদের সারা জীবনের সঞ্চয় আবাসনে বিনিয়োগ করেন। ফলে আস্থার বিষয়টি গুরুত্বপূর্ণ। আমরা আমাদের দীর্ঘ পথচলায় ক্রেতাদের আস্থার জায়গায় পৌঁছাতে আধুনিক নকশা ও উদ্ভাবনে সব সময়ই আমরা জোর দিয়ে থাকি। ব্যবহার উপযোগিতার সঙ্গে দেখার (লুক) ব্যাপারটি আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ।
তিনি আরও বলেন, সব মিলিয়ে মানের বিষয়ে আপস না করা। প্রতিশ্রুতি অনুযায়ী সরবরাহ ও মানুষের নির্ভরতার কারণে র‍াইয়ান্ট প্রপার্টিজ লিমিটেড একটি অনন্য উচ্চতায় পৌঁছাবে ইনশাল্লাহ। ব্যবস্থাপনা পরিচালক বিএসসি ইঞ্জিনিয়ার শফিউর রহমান সাধ্যের মধ্যে আবাসন দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন। আজকের তানোর 

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.