সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:২৭ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
নগরীতে বাড়িতে ঢুকে প্রতিপক্ষের সন্ত্রাসি হামলা, থানায় মামলা

নগরীতে বাড়িতে ঢুকে প্রতিপক্ষের সন্ত্রাসি হামলা, থানায় মামলা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর কাজিহাটায় পূর্ব শত্রুতার জের ধরে বাড়িতে প্রবেশ করে এক পরিবারের উপরে সন্ত্রাসী হামলা চালিয়ে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা বলে অভিযোগ পাওয়া গেছে। সন্ত্রাসী হামলায় শিকার হয়ে এক গৃহবধূ ও তার ছেলে এবং মেয়েকে আহত হয়েছে।

গত ১৮ আগস্ট বিকেল সাড়ে ৫ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার (৮ অগস্ট) দুপুরে হামলা কারি সন্ত্রাসী ৫ জনের বিরুদ্ধে হামলার শিকার ওই গৃহবধূর স্বামী কাজিহাটা মৃত আলিমুদ্দিনের ছেলে সুলতান আলম সেলিম বাদি হয়ে আরএমপি রাজপাড়া থানায় মামলা দায়ের করেছে।

মামলা সূত্রে জানা গেছে, আরএমপি রাজপাড়া থানার কাজিহাটা এলাকার মৃত জয়নালের ছেলে টিপু, বজলু, ডাবলু, জয়নালের স্ত্রী নিরুপা বেওয়া, টিপুর ছেলে বিপুল হাতুড়ী, লোহার রড, সাবল, হাসুয়া নিয়ে এক সাথে দলবন্ধ হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে শত্রুতার জের ধরে গত ১৮ আগস্ট বিকেল সাড়ে ৫ টার দিকে প্রতিবেশী মৃত আলিমুদ্দিনের ছেলে সুলতান আলম সেলিমের বাড়িতে জোর পূর্বক প্রবেশ করে হটাৎ হামলা চালায়। বাড়িতে থানা সেলিমের স্ত্রী আসমাউল হুমনা শিখা কে হত্যার উদ্দেশ্যে মাথার পিছনে হাতুড়ি দিয়ে আঘাত করে টিপু।

এসময় সে মাটিতে পড়ে গেলে বজলু লোহার রড দিয়ে তার পুরো শরীরে এলোপাতাড়ি মারপিট করে জখম করে। এসময় বাড়িতে থাকা শিখার মেয়ে ডা: রেবেকা সুলতানা মাকে বাঁচাতে এগিয়ে আসলে টিপু ও নিরুপা বেওয়া ডা: রেবেকাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং শ্লীলতাহানি করে। এসময় ডাবলু গৃহবধূর শিখার মেয়েকে মারপিট করে ব্যপক। এতে ডা: রেবেকার ঠোঁট কেটে যায় এবং মাথার ডান দিকে গুরুতর জখম হয়ে আহত হয়। এসময় গৃহবধূ শিখা ও তার বোন রেবেকাকে বাঁচাতে আসলে শাহিনুল ইসলাম শোভনকে মারপিট করে টিপু ও বিপুল। মারপিটের আঘাতে শোভনের সামনের নিচের দাঁত ভেঙ্গে যায় এবং হাতুড়ীর আঘাতে পায়ের গোড়ালিতে গুরুতর জখম হয়।

এসময় হামলার শিকার তাদের তাদের ডাক চিৎকারে অন্যান প্রতিবেশীরা এগিয়ে আসলে ঘটনা স্থল থেকে দ্রুত হামলা কারিরা পালিয়ে যায়। পরে স্থানিয় প্রতিবেশীরা গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে শোভন ও ডা: রেবেকাকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে এবং গৃহবধূ শিখাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৮ নং ওয়ার্ডে চিকিৎসার জন্য ভর্তি করায়। বর্তমানে সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তার অবস্থা আশঙ্কা জনক বলে জানিয়েছে কর্মরত চিকিৎসক।

ভুক্তভোগী সুলতান আলম সেলিম বলেন, জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে কাজিহাটা এলাকার মৃত জয়নালের ছেলে টিপু, বজলু, ডাবলু, জয়নালের স্ত্রী নিরুপা বেওয়া, টিপুর ছেলে হাতুড়ী, লোহার রড, সাবল, হাসুয়া নিয়ে পরিকল্পিত ভাবে আমার বাড়িতে অবধৈ ভাবে প্রবেশ করে আমার স্ত্রী, ছেলে ও মেয়ের উপরে হামলা চালায় তারা। তারা বিএনপির রাজনিতির সাথে জড়িতো। তারা এলাকার সন্ত্রাসী প্রকৃতির মানুষ। এলাকার মানুষ তাদের সম্পর্কে জানে। তাদের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসী কর্মীকান্ডসহ একাধিক অভিযোগ রয়েছে।

তিনি আরো বলেন, শনিবার দুপুরে এ ঘটনায় রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করেছি। এখন পর্যন্ত কোন আসামী গ্রেপ্তার হয়নি। আশা করি দ্রুত আমার পরিবারের উপরে সন্ত্রাসী হামলার বিচার পাবো আইনগ ভাবে। ঘটনার পর থেকে তার বিভিন্ন ভাবে হত্যার হুমকি দিয়ে চলেছে আমাকে ও আমার পরিবারকে। আসামীদের দ্রুত গ্রেপ্তার না করলে আমি ও আমার পরিবার নিরাপ্তাহীনতায় রয়েছি।

রাজপাড়া থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, বাড়িতে প্রবেশ করে হামলা চালিয়ে গৃহবধূ ও তার ছেলে ও মেয়ে কে মারপিট করে আহত করার ঘটনায় হামলা কারিদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে। দ্রুত আসামীদের গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.