শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১২:৫০ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
ড. সৈয়দ মোদাচ্ছের আলীর আগমন ঘিরে প্রস্তুত বাগমারা

ড. সৈয়দ মোদাচ্ছের আলীর আগমন ঘিরে প্রস্তুত বাগমারা

নিজস্ব প্রতিবেদক, বাগমারা : বুধবার দুই দিনের সফরে রাজশাহীর বাগমারায় আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা ও কমিউনিটি ক্লিনিক ট্রাস্টি বোর্ডে সভাপতি অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী। ১০ এবং ১১ আগস্ট তিনি উপজেলার বিভিন্ন কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করবেন। সেই সাথে কমিউনিটি ক্লিনিকের সুবিধাভোগীদের সাথে মতবিনিময় সভায় যোগদান করবেন।

১০ আগস্ট বুধবার উপজেলার হাট-গাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ে এবং ১১ আগস্ট বৃহস্পতিবার ভবানীগঞ্জ নিউ মার্কেট মিলনায়তনে কমিউনিটি ক্লিনিকের সুবিধাভোগীদের নিয়ে মতবিনিময় সভা করবেন তিনি। উক্ত অনুষ্ঠান সফল করার লক্ষ্যে বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনায় মতবিনিময় সভার সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলীর আগমন উপলক্ষে ভবানীগঞ্জ বাজার, হাট গাঙ্গোপাড়া সহ উপজেলার বিভিন্ন স্থানে আওয়ামী লীগ, মহিলা লীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে তোরণ নির্মাণ করা হয়েছে। সেই সাথে ব্যানার, ফেস্টুনে ভরে গেছে মতবিনিময় সভার স্থল।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক স্বাস্থ্য বিষয়ক উপদেষ্টা ও কমিউনিটি ক্লিনিক ট্রাস্টি বোর্ডে সভাপতি অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলীর সফর সফল ও স্বার্থক করতে প্রস্তুতি সভাও অনুষ্ঠিত হয়।

কমিউনিটি ক্লিনিক ট্রাস্টি বোর্ডে সভাপতি অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলীর এই সফরের মধ্যে দিয়ে বাগমারার প্রত্যন্ত এলাকায় স্বাস্থ্যসেবার মান বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে জানিয়েছেন ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.