শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:১১ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
নিয়ামতপুরে আইডিইবি’র কমিটিতে রশীদ সভাপতি ও বারী সম্পাদক

নিয়ামতপুরে আইডিইবি’র কমিটিতে রশীদ সভাপতি ও বারী সম্পাদক

মো. শাকিল হোসেন, নিয়ামতপুর (নওগাঁ) : নওগাঁর নিয়ামতপুরে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) নিয়ামতপুর উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়। আজ ৩ জুলাই বুধবার বিকেল ৪টায় উপজেলা পরিষদের নবনির্মিত কমপ্লেক্স ভবনের হলরুমে কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আইডিইবি নিয়ামতপুর উপজেলা শাখার সভাপতি ও উপসহকারী প্রকৌশলী (এলজিইডি) নিয়ামতপুর ইঞ্জিনিয়ার বজলুর রশীদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ। এতে আইডিইবি নিয়ামতপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক (উপ-সহকারী প্রকৌশলী শিক্ষা প্রকৌশল অধিদপ্তর) একরামুল বারীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আইডিইবি নওগাঁ জেলা শাখার সভাপতি মো. নাজমুল আলম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ, সাংবাদিক শাহজাহান সাজু ও সিরাজুল ইসলাম।

আলোচনা শেষে আইডিইবি নওগাঁ জেলা শাখার সভাপতি মো. নাজমুল আলম ইঞ্জিনিয়ার বজলুর রশীদ (উপসহকারী প্রকৌশলী, এলজিইডি) কে সভাপতি ও একরামুল বারীকে ( উপসহকারী প্রকৌশলী শিক্ষা প্রকৌশল অধিদপ্তর) সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহসভাপতি মো. তরিকুল ইসলাম (উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা), সাংগঠনিক সম্পাদক মো. মাহমুদুল হাসান (উপসহকারী প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর), অর্থ সম্পাদক মো. রিপন আলী সরকার (উপসহকারী প্রকৌশলী, এলজিইডি) সহযোগী সদস্য মো. মোর্শেদ (কার্য-সহকারী, প্রকল্প বাস্তবায়ন অফিস) ও মোহাম্মাদ আলী (উপসহকারী প্রকৌশলী, বিএমডিএ)। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.