বৃহস্পতিবর, ৩০ মে ২০২৪, সময় : ১০:২৩ pm

সংবাদ শিরোনাম ::
নগরীতে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণ বন্ধ, জড়িত ছাত্রলীগের ৩ গ্রুপ তানোরে বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষণের দায়ে বৃদ্ধ গ্রেপ্তার নাচোলে নিরাপদ ফসল উৎপাদন মাঠ দিবস ও পুরস্কার প্রদান মোহনপুরে বকুল আর পবায় ডাবলুকে চেয়ারম্যান ঘোষণা মোহনপুরে সেই নির্যাতিত হাবিবার নারী ভাইস-চেয়ারম্যানপদে বাজিমাত ‘কোথাও নির্বাচনে সহিংসতার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা’ পবায় সীল মারা ব্যালট নিয়ে বুথের মধ্যেই ছাত্রলীগ নেতার সেলফি! বাগমারার গোবিন্দপাড়া ইউপির উন্মক্ত বাজেট ঘোষণা বাগমারায় ঠিকাদারের ওপর হামলাকারিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে ২৩ জন উপজেলা চেয়ারম্যান শপথ নিলেন আজ মঙ্গলবার মোহনপুরে চেয়ারম্যানপ্রার্থী বকুলের নির্বাচনী ইশতেহার ঈদুল আজহা উপলক্ষে এবার চলবে ২০টি বিশেষ ট্রেন সাবেক আইজিপি বেনজীর ও তার স্ত্রী-সন্তানদের দুদকে তলব নাচোলে দুদকের বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ রেমালে ক্ষতিগ্রস্থদের পাশে থাকার আহবান নতুনধারার নগরীতে চাঁদার দাবিতে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার ম্যুরাল নির্মাণ কাজ বন্ধ রিমাল তাণ্ডবে বিদ্যুৎ বিঘ্নিত : ১৫ হাজার মোবাইল টাওয়ার অচল দশজনের প্রাণ কেড়ে নিলো ‘রিমাল’, দেড় লাখ ঘরের ক্ষতি তানোরে ডিবি পুলিশ কর্তৃক মাদকসহ দুই ব্যবসায়ী গ্রেপ্তার পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়নে সকল সম্প্রদায়কে এগিয়ে আসতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
যে কারণে স্কোয়াডে রাখা হয়নি মাশরাফিকে

যে কারণে স্কোয়াডে রাখা হয়নি মাশরাফিকে

আজকের তানোর ক্রীড়্রা ডেস্ক :

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোমবার দুপুরে এক সংবাদ বিবৃতির মাধ্যমে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট ও ওয়ানডে সিরিজের প্রাথমিক দল ঘোষণা করা হয়।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ঘোষণা করা হয়েছে ২৪ জনের প্রাথমিক স্কোয়াড। তবে ২৪ জনের এই প্রাথমিক দলে জায়গা হয়নি ওয়ানডে অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানো ডানহাতি পেসার মাশরাফি বিন মর্তুজার। প্রাথমিক দলে নেই শফিউল ইসলামও। চোটের কারণে আপাতত মাঠের বাইরে আছেন এই পেসার। তার জায়গায় দলে সুযোগ পেয়েছেন মোহাম্মদ শরীফুল ইসলাম।

মাশরাফিকে না নেয়ার ব্যাখ্যা দিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন। দল ঘোষণার পর এক সংবাদ সম্মেলনে তিনি জানান, আগামী বিশ্বকাপের কথা চিন্তা করেই মাশরাফিকে রাখা হয়নি। ২০২৩ বিশ্বকাপকে সামনে রেখে সব পরিকল্পনা করেছে টিম ম্যানেজমেন্ট। তাই নির্বাচক কমিটিসহ সবার সম্মিলিত সিদ্ধান্তেই মাশরাফিকে বাদ দেয়া হয়েছে।

জিম্বাবুয়ের বিপক্ষে সবশেষ সিরিজ দিয়ে অধিনায়কের পদ থেকে সরে দাঁড়ান মাশরাফি। এরপর থেকেই মাশরাফি করে অবসরে যাচ্ছেন তা নিয়ে আলোচনা-জল্পনার শেষ নেই। তবে নেতৃত্ব ছেড়ে দিলেও খেলা চালিয়ে যেতে চান বলে জানিয়েছিলেন মাশরাফি। এরইমধ্যে করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘসময় ঘরে বিশ্রামে ছিলেন মাশরাফি। যে কারণে ফিটনেস হারান।

এরপর দীর্ঘ বিশ্রামের পর অনুশীলনে নেমে হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন মাশরাফি। ইনজুরির কারণে গত বিসিবি প্রেসিডেন্টস কাপ থেকে নিজেকে সরিয়ে নেন। পরে নিয়মিত অনুশীলন করে ঘাম ঝড়িয়ে প্রায় ১০ কেজি ওজন কমান শরীরের। ফেরেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে।

ফিটনেস টেস্টে উতরে লটারিতে জায়গা পান জেমকন খুলনা দলে। প্রথম কোয়ালিফায়ারে ৫ উইকেট নিয়ে দলকে ফাইনালেও তোলে দেখিয়ে দেন এখনও ফুরিয়ে যাননি।

তবে সেই পারফরম্যান্স যথেষ্ট মনে হয়নি নির্বাচকমণ্ডলীর। ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে এগিয়ে যাওয়ার ভাবনায় রাখা হয়নি নড়াইল এক্সপ্রেসকে। দীর্ঘ ক্যারিয়ারে বাদ পড়ার অভিজ্ঞতা এবারই প্রথম হলো মাশরাফির।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.