শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৩৯ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
রাবির ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের ট্রেন অবরোধ

রাবির ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের ট্রেন অবরোধ

নিজস্ব প্রতিবেদক : ট্রেনে অতিরিক্ত বগি লাগানোর দাবিতে রাজশাহী রেলওয়ে স্টেশনে পদ্মা এক্সপ্রেস ট্রেন অবরোধ করে বিক্ষোভ করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি-ইচ্ছুক শিক্ষার্থীরা।

বুধবার বিকেল ৪টা থেকে অবরোধ শুরু করেন তাঁরা। ট্রেনটি ওই সময়ে ঢাকার উদ্দেশে যাত্রা শুরু করার কথা ছিল। অবরোধের কারণে স্টেশনে আট পড়ে ট্রেনটি।

পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক (জিএম) অসীম কুমার তালুকদার এসে রাত ১১টার মধ্যে সব পরীক্ষার্থীকে গন্তব্যে পৌঁছে দেওয়ার লিখিত প্রতিশ্রুতি দিলেও তাতে রাজি হননি পরীক্ষার্থীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত পরীক্ষার্থীরা ট্রেনটি অবরোধ করে রাখে। ট্রেনটি ছাড়ার অপেক্ষায় রয়েছেন ভেতরে থাকা যাত্রীরাও।

এ বিষয়ে জিএম অসীম কুমার বললেন, পরীক্ষার জন্য অতিরিক্ত ৩ লাখ মানুষ এসেছে। সবাইকে ট্রেনে নেওয়া সম্ভব না। পদ্মার যাত্রী ওঠার পর অতিরিক্ত ৫০০-৬০০ শিক্ষার্থী এসেছেন।

কীভাবে নিব? আমার শেষ সামর্থ্য অনুযায়ী একটা কোচ সংযুক্ত করলাম। ১০৫টা সিট, ২৫০ জনকে নেওয়া সম্ভব। বাকিদের রাতে ও সকালে পাঠাব। পরে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়।

অপরদিকে, রাজশাহীতে রেল পথ অবরোধ আন্দোলনের সময় শিক্ষার্থীদের ছোড়া পাথরের আঘাতে আহত হয়েছেন যমুনা টেলিভিশনের রাজশাহীর ক্যামেরাপার্সন জাবিদ অপু। সাংবাদিককে লক্ষ্য করে পাথর ছোড়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছিয়েছে রাজশাহীর সাংবাদিক সমাজ।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.