সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:২৮ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে শ্রেষ্ঠত্বের সনদ পেলেন চেয়ারম্যান ময়না ও বাবু চৌধুরী

তানোরে শ্রেষ্ঠত্বের সনদ পেলেন চেয়ারম্যান ময়না ও বাবু চৌধুরী

আশরাফুল আলম, তানোর :
বিশ্ব পরিবার পরিকল্পনা দিবসে মা ও শিশুস্বাস্থ্য কার্যক্রমে প্রশংসনীয় অবদানের জন্য উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন রাজশাহীর তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কলমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

এউপলক্ষে আজ (২১ জুলাই) বৃহস্পতিবার সকালে পরিবার পরিকল্পনা বিভাগীয় কার্যালয়ে সেরা চেয়ারম্যান হিসেবে সনদপত্র গ্রহণ করেছেন তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না ও কলমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খাদেকুন্নবী বাবু চৌধুরী।

সকালে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উদ্যোগে রাজশাহী বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার এক অনুষ্ঠানে তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কলমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে সম্মাননা সরুপ এ সনদপত্র তুুলে দেন।

পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে এ সনদপত্র প্রদান করা হয়। চেয়ারম্যান ময়না উপজেলায় শিশুস্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যক্রমে বিশেষ অবদান রাখেন। এছাড়াও একই অবদান রাখেন ইউপি চেয়ারম্যান বাবু চৌধুরী।
তানোরে এই দুই চেয়ারম্যান মা ও শিশুস্বাস্থ্য কার্যক্রম দিবসে বিশেষ অবদান রাখায় স্বীকৃতি স্বরুপ রাজশাহীর তানোরকে সেরা উপজেলা পরিষদ ও কলমাকে সেরা ইউনিয়ন পরিষদ নির্বাচিত করা হয়।

এব্যাপারে চেয়ারম্যান ময়না বলেন, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পরামর্শে পুরো উপজেলায় মা ও শিশুস্বাস্থ্য কার্যক্রমে সব ধরণের পরিকল্পনা বাস্তবায়ন পরিচালনা করা হয়। এই সনদের অর্জন গোটা তানোর উপজেলাবাসীর বলে জানান চেয়ারম্যান ময়না। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.