সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৮:৪০ pm

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
৭ দফা দাবি ইসলামি ঐক্যজোটের

৭ দফা দাবি ইসলামি ঐক্যজোটের

সংবাদ বিজ্ঞপ্তি : দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের মাস্টার মাইন্ডদের চিহ্নিত করে কঠোর ব্যাবস্থা গ্রহণ এবং নতুন রাজনৈতিক দল নিবন্ধনে আরপিও সংশোধন সহ ৭ দফা দাবীতে সাংবাদিক সম্মেলন করেছে বাংলাদেশ ইসলামী ঐক্যজোট।

বৃহস্পতিবার (২১ জুলাই) বেলা ১১ টায় জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী অডিটোরিয়ামে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী।

লিখিত বক্তব্যে মিছবাহুর রহমান চৌধুরী বলেন, সমগ্র বিশ্ব আজ মারাত্মক সংকটের সম্মুখীন। প্রায় ৩ বছরের বেশি সময় ধরে করোনা মহামারীর কারণে বহু মানুষের মৃত্যু, অর্থনৈতিক স্থবিরতা সহ নানামুখী অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি হয়েছে। যখন এমন ভয়াবহ পরিস্থিতি থেকে মানুষ ঘুরে দাড়াতে চেষ্টা করছে, ঠিক তখনই রুশ-ইউক্রেন যুদ্ধের কারণে আরও অস্থির হয়ে উঠছে বিশ্ব। এই মহা সংকট কালেও আল্লাহর রহমতে বাংলাদেশ সফলভাবে মোকাবেলা করছে সংকটময় মুহূর্তে সরকারের নেওয়া উদ্যোগের প্রতি সমর্থন জানিয়ে তিনি বলেন,বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয় করতে মন্ত্রী, এমপি,সরকারি – বেসরকারি কর্মকর্তা ও বিত্তবানদের বাড়ি এবং অফিস থেকে কমপক্ষে ৬ মাসের জন্য এয়ার কন্ডিশন বন্ধ সহ অপ্রয়োজনীয় বিদ্যুৎ বন্ধ রাখতে হবে এবং প্রত্যেক পরিবারে একটির বেশি গাড়ি ব্যবহার বন্ধ করতে হবে।

অপ্রয়োজনে বিদেশ ভ্রমণ বন্ধ, কৃষি খাতে ভর্তুকি বাড়িয়ে খাদ্য উৎপাদন বদ্ধি,কালোবাজারি, মজুদদার, মধ্য সুবিধা ভোগী সিন্ডিকেট এবং অর্থ পাচারকারীদের বিরুদ্ধে সর্বোচ্চ ব্যাবস্থা গ্রহণের দাবি করে মিছবাহুর রহমান চৌধুরী আরও বলেন, মাষ্টার মাইন্ডদের ফাঁদে পড়ে সহজসরল অনেক আলেম ওলামা দীর্ঘদিন যাবত কারাবন্দী আছেন। তাদের মুক্তির দাবী জানিয়ে তিনি বলেন,নতুন রাজনৈতিক দল নিবন্ধনে বর্তমান নির্বাচন কমিশনের দেওয়া বিধিমালা অবশ্যই অগ্রহণযোগ্য। ১/১১ এর কুশিলবদের তৈরী বিধিমালা গেজেট আকারে প্রকাশ করা হয়েছে উল্লেখ করে তিনি আরও বলেন,আর কোনো অন্যায়, অবিচার মেনে নেব না,আমাদের অধিকার কেড়ে নিতে দিব না।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব মুফতী মনিরুজ্জামান রাব্বানী,ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জুল কার নাঈম,মোহাম্মদ জামাল উদ্দিন, যুগ্ম মহাসচিব মাওলানা ইউসুফ সিদ্দিকী, মোহাম্মদ আসাদুজ্জামান খান, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.