শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৯:৪২ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
নারী হকি বিশ্বকাপে আর্জেন্টিনার স্বপ্নভঙ্গ

নারী হকি বিশ্বকাপে আর্জেন্টিনার স্বপ্নভঙ্গ

ক্রীড়া ডেস্ক : পুরো আসরে দুর্দান্ত খেলতে থাকা আর্জেন্টিনার সামনে সুযোগ ছিল তৃতীয়বারের মতো বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার। কিন্তু বিশ্বকাপের ফাইনালে হেরে গেছে দলটি। রোববার রাতে নারী হকি বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনাকে ৩-১ ব্যবধানে হারিয়ে শিরোপা জিতল নেদারল্যান্ডস। এ নিয়ে নবম বারের মতো হকি বিশ্বকাপ জিতল ডাচ মেয়েরা।

স্পেনের তেরেসায় অনুষ্ঠিত ফাইনালে প্রথম মিনিটেই দুইটি পেনাল্টি কর্নার আদায় করে নিয়েছিল আর্জেন্টিনা। কিন্তু গোল করতে ব্যর্থ হয় তারা। দ্বিতীয় কোয়ার্টারে ম্যাচের ১৭তম মিনিটে মারিয়া ভার্সকুরের গোলে এগিয়ে যায় ডাচরা। মিনিট সাতেক পর ব্যবধান দ্বিগুণ করেন ফ্রেডরিক মাতলা। তৃতীয় কোয়ার্টারে ম্যাচের ৩৬তম মিনিটে নেদারল্যান্ডসের হয়ে তৃতীয় গোলটি করেন ফেলিস আলবারস।

ম্যাচের ৪৬তম মিনিটে আর্জেন্টিনার অগাস্টিনা গোরজেলানি গোল করলেও সেটা শুধু পরাজয়ের ব্যবধানই কমিয়েছে। শিরোপা না জিততে পারলেও আসরের ব্যক্তিগত পুরস্কারে আর্জেন্টিনারই জয়জয়কার। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন আর্জেন্টিনার মারিয়া গ্রানাত্তো।

সেরা গোলরক্ষক নির্বাচিত হয়েছেন বেলেন সুচ্চি। ৮ গোল করে আসরের সর্বোচ্চ গোলদাতা হয়েছেন আর্জেন্টিনার অগাস্টিনা গোরজেলানি। সূত্র : এফএনএস

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.