শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৮:৫২ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
কলেকছাত্র শাফিউলের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

কলেকছাত্র শাফিউলের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

শাহিন সাগর, নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী কলেজের মেধাবী ছাত্র শাফিউল ইসলামের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন করা হয়েছে। আজ (২০ ফেব্রুয়ারী) শনিবার বেলা ১১টার দিকে মোহনপুর উপজেলার কামারপাড়া বাজারে এ মানববন্ধনের আয়োজন করেন স্থানীীয় এলাকাবাসী।
এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন রায়ঘাটি ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান, সাবেক চেয়ারম্যান ওসমান গনি, ইউপি সদস্য আবুল খায়ের, যুবলীগের সাধারন সম্পাদক আয়েজ উদ্দিনসহ পাঁচ শতাধিক নারী ও পুরুষ।
মানববন্ধনে মেধাবী কলেজ ছাত্র শাফিউলের হত্যা মামলাটি দ্রুত বিচার ট্রাইবুনালে নিয়ে হত্যাকারী আঃ বারিক ও তার স্ত্রী বৃষ্টিসহ হত্যার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তি দেওয়ার দাবিও জানানো হয়েছে। নওগাঁ জেলার মান্দা উপজেলার দেলুয়াবাড়ি বাজারের স্ব মিল ব্যবসায়ী আব্দুর রাজ্জাক বক্তব্য বলেন, আগে থেকেই খুনি বারিকের বিরুদ্ধে নারী নির্যাতন ও হত্যার মামলা চলমান রয়েছে। সে একটা ঠান্ডা মাথার খুনি।
উল্লেখ্য, গত ২৩ জানুয়ারি দিবাগত রাতে কৌশলে ডেকে নিয়ে উপজেলার টাংগন গ্রামে শফিউল ইসলামকে নৃশংস ভাবে হত্যা করা হয়। পরে পুলিশ তদন্তে নেমে সরাসরি হত্যায় জড়িত আঃ বারিক ও তার স্ত্রী বৃষ্টিকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেন। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.