শুক্রবার, ১৮ অক্টোব ২০২৪, সময় : ০১:১২ pm

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে দিনব্যাপি ফুটবল টুর্ণামেন্টে বন্ধু একাদশ চ্যাম্পিয়ন শিক্ষকদের কর্মসূচিতে সাউন্ড গ্রেনেড পুলিশের লাঠিচার্জ, আহত ৩৩ ধর্মীয় উৎসব দুই ঈদে ১১ আর পূজায় দুই দিন ছুটি পাস পল্লীবিদ্যুতের কর্মকর্তা চাকরিচ্যুত, প্রতিবাদে রাজশাহীতে শাটডাউন কাটাখালীতে সড়কের পাশ থেকে রিকশাচালকের মরদেহ উদ্ধার বাগমারায় ৪ দিনব্যাপি নকল নবীসদের কলম বিরতি কর্মসূচী পালিত নগরীতে পুলিশের অভিযানে মাদকসহ গ্রেপ্তার ৯ নাচোলে এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে ৬০ বছরের বৃদ্ব গ্রেফতার ‘অগ্নিকন্যা’ মতিয়া চৌধুরী আর নেই, মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে দাফন এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে বিভাগীয় সমন্বয়ক সভা অহংকারীদের পছন্দ করেন না আল্লাহপাক ! হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কৃষকের আত্মহত্যা দুর্গাপুরে জেলা সেচ্ছাসেবক লীগ নেতা আরিফসহ ৩ জন গ্রেপ্তার আন্দোলনে নিহত সাকিবের লাশ ৭২ দিন পর কবর থেকে উত্তোলন আধিপত্ত্য বিস্তারে সড়ক পরিবহনের দুই গ্রুপের সংঘর্ষ নিউমার্কেটের সামনে ফ্লাইওভার নির্মাণ বন্ধের দাবিতে মানববন্ধন নগরীতে নিখোঁজ দুই নারী-শিশু ঢাকার কেরানীগঞ্জ থেকে উদ্ধার ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহকে বরখাস্ত রাজশাহীতে বেড়েছে পাসের হার ও জিপিএ-৫ এইচএসসিতে রাজশাহী বিভাগের ১২ কলেজের সবাই অকৃতকার্য
ফের একসঙ্গে ফারহান-সারিকা

ফের একসঙ্গে ফারহান-সারিকা

এর আগেও এই জুটির নাটক দশর্কে বেশ সাদরে গ্রহণ করেছেন। যার ফলে তাদের জুটিবদ্ধ হয়ে নাটকে অভিনয় করা মানেই হচ্ছে দর্শক ভিন্ন কিছু দেখতে পাবেন। তেমনটাই ঘটে গেল আবারও। সম্প্রতি তারা ‘সিগন্যাল’ নামের একটি নাটকে অভিনয় করেছেন। সহিদ উন নবীর গল্প ভাবনা ও পরিচালনায় নাটকটির চিত্রনাট্য লিখেছেন কুদরত উল্লাহ।

গল্প নিয়ে আড্ডার ছলে অনেকটা সিরিয়াস হয়েই অভিনেতা ফারহান বললেন, ‘পুরো টিম মিলে যে কষ্টটা করেছি তাতে বোধ করি এর আগে এমনটা করতে পারিনি। তবে এবার পারলাম। কারণ লোকেশন, গল্প, চিত্রনাট্য সব মিলিয়ে বলতে পারেন এটি একটি টিম ওয়ার্ক ছিল। দর্শক দেখেই আমাকে চমকে যাবেন এবার।’ অভিনেত্রী সারিকা বললেন, ‘একেক দৃশ্যে লোকেশন একেক জায়গাতে হওয়ায় বেশ বেগ পেতে হয়েছে। তবে সর্বচ্চ চেষ্টা করেছি অভিনয়ের জায়গা থেকে। বাকিটা দর্শক বলতে পারবেন।’ নির্মাতা নবীর বয়ানে উঠে এল আসল ঘটনা, ‘রাজধানীর কমলাপুর রেল ইস্টিশন থেকে মাঝ পথে যেতে উত্তরার হাউজ পর্যন্ত যেই লোকেশন আমাদের পছন্দ হয়েছে সেখানেই দৃশ্যধারণ করেছি।

অনেক জায়গাতে প্রতিবন্দকতা ছিল, তবে গল্পটা ইতিবাচক হওয়ায় কেউ আর আটকাতে পারেনি। আমারা একটি সুন্দর মেসেজ দিয়েছি গল্পে।’ নাটকটিতে ফারহান সারিকা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন, স¤্রাট. জয়নাল জ্যাক, আহসান হাবীব অংকন, রায়হান, সোহেল, খালিদ, হাসিব সোহেল, অগ্নিলা, কামরুল সহ আরও অনেকে। ডিওপি হিসেবে ছিলেন, সুমন হোসাইন। সহকারী পরিচালক হিসেবে ছিলেন ইমন, অগ্নিলা ও লাবিব। পথিক এর প্রযোজনায় নাটকটির প্রযোজক হিসেবে আছেন তুহিন বড়ুয়া। ২০ ফেব্রুয়ারি অনলাইন প্লাটফর্ম গ্লোবাল টিভিতে প্রকাশ করা হবে।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.