রবিবর, ২২ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৫:৩৭ am

সংবাদ শিরোনাম ::
ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী
আমার পরাণটা তো সবার পরাণ কাঁপায় দিচ্ছে : পরীমণি

আমার পরাণটা তো সবার পরাণ কাঁপায় দিচ্ছে : পরীমণি

বিনোদন ডেস্ক : ঈদে মুক্তি পেয়েছে অভিনেতা শরীফুল রাজ অভিনীত ছবি ‘পরাণ’। এই ছবির মাধ্যমে ঈদের মতো বড় উৎসবে মুক্তি পেলো তার ছবি। এর আগে ২০১৬ সালে ‘আইসক্রিম’ দিয়ে রূপালি পর্দায় যাত্রা শুরু অভিনেতা শরীফুল রাজ। এরপর ২০১৯ সালের ‘ন ডরাই’ এবং ২০২১ সালের ‘গুণিন’ সিনেমায় অভিনয় করেন।

তিন ছবির অভিনেতা হলেও রাজ মূলত আলোচিত হতে থাকেন পরীমণির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর। এবার নিজ অভিনয় দিয়ে এলেন আলোচনায়। ‘পরাণ’ এ তার অভিনয় দর্শকরা গ্রহণ করছেন বেশ। সিনেমা পাড়ায় তাই রাজ এখন ‘টক অব দ্য টাউন’।

রাজের এই সাফল্যে বেশ উচ্ছ্বসিত স্ত্রী পরীমণি। সোমবার পরীমণি সে উচ্ছ্বাসের খবর জানিয়ে বললেন, ‘রাজ হচ্ছে আমার পরাণ । আমার পরাণের পরাণ মুক্তি পেয়েছে। চার দিকে তার প্রশংসা শুনে আমার যে কি ভালো লাগছে তা ভাষায় প্রকাশ করতে পারবো না। ঈদে আমার পরাণটা সবার পরাণ কাপায়ে দিলো।’

এদিকে সোমবার রাজের সঙ্গে দর্শকদের সেলফি তোলার হিড়িক চলছে এমন একটি ভিডিও আপলোড করেন পরীমণি। ক্যাপশনে রাজকে উদ্দেশ্যে পরীমণি লিখেন, ‘আমার পরাণটা, দিলা তো সব কাঁপিয়ে! এভাবেই রাজ করতে থাকো পুরোটা সময়। ঈদ মোবারক।’

পরীর পোস্টে সাড়া দিয়েছেন রাজও। জানালেন, পরীই তার সৌভাগ্যের চাবিকাঠি। সেই সঙ্গে ঈদের শুভেচ্ছাও জানিয়েছেন প্রিয়তমা স্ত্রীকে।

রাজ ও পরীমণি এখন অপেক্ষায় আছেন নতুন অতিথির। আসছে সেপ্টেম্বরে বাবা-মা হবেন তারা। তাই ঈদের ঈদে র ভিড়ে রাজের সঙ্গে পরীমণি হলে গিয়ে ছবিটি দেখতে যেতে পারেননি। তবে শিগগিরই রাজকে পাশে নিয়ে ছবিটি দেখবেন বলে জানালেন পরী।

শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান অভিনীত হৃদয়স্পর্শী ত্রিভুজ প্রেমের গল্পের ‘পরাণ’। গুঞ্জন আছে, বরগুনার আলোচিত মিন্নি-রিফাত-নয়ন বন্ডের ঘটনার ছায়া অবলম্বনে নির্মাণ হয়েছে এই সিনেমা। এই সিনেমা মুক্তি পেয়েছে দেশের ১১ সিনেমা হলে।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.