শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ০১:৫০ am

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
নিয়ামতপুরে নৌকায় ভাসতে ভাসতে মৃত্যু হলো দম্পতির

নিয়ামতপুরে নৌকায় ভাসতে ভাসতে মৃত্যু হলো দম্পতির

ডেস্ক রির্পোট : নওগাঁর নিয়ামতপুরে এক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের রাধানগর এলাকার শিব নদে একটি ভাসমান নৌকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহত দম্পতি হলেন- রায়হান (২৪) ও তার স্ত্রী তারাবানু (১৮)।

পুলিশ জানিয়েছে, গ্যাসবড়ি খেয়ে ওই দম্পতি নৌকায় উঠেন। শিব নদে ভাসতে ভাসতে কোনো এক সময় মৃত্যুর কোলে ঢলে পড়েন তারা। মঙ্গলবার সকালে নৌকাটি শিব নদ সীমানায় ভিড়লে খবর পেয়ে দুজনের লাশ উদ্ধার করা হয়। লাশ দুটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় চার মাস আগে প্রেমে করে বিয়ে করেন মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়নের বিল সুরশুনিয়া গ্রামের বাসিন্দা আদম আলীর ছেলে রায়হান ও একই এলাকার পার্শ্ববর্তী শ্রীকলা গ্রামের ইস্কেন্দার আলীর মেয়ে তারাবানু।

বিয়ের পর থেকেই তাদের নিয়ে দুই পরিবারের মাঝে সম্পর্কের টানাপোড়েন চলছিল। এ কারণে তারা দুজন নিজ নিজ বাড়িতে থাকতেন। ঘটনার দিনও তারাবানু তার বাবার বাড়িতে ছিলেন।

তারাবানুর বাবা ইস্কেন্দার আলী জানান, সোমবার রাত ১১টা পর্যন্ত তার মেয়ে ঘরেই ছিল। কখন যে সে ঘর থেকে বাইরে বেরিয়ে গেছে এ বিষয়ে কিছুই জানতেন না তিনি। মঙ্গলবার নিয়ামতপুরের শিব নদে একটি ডিঙি নৌকায় দুটি লাশ পাওয়ার সংবাদে ঘটনাস্থলে ছুটে যান এবং মেয়ে ও জামাইয়ের লাশ শনাক্ত করেন।

নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাদের মৃত্যু বিষপানেই হয়েছে। তবে কেন তারা আত্মহত্যার পথ বেছে নিলেন তা এখনো রহস্যজনক। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সূত্র : যুগান্তর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.