শুক্রবার, ২০ েপ্টেম্বর ২০২৪, সময় : ১১:৫৩ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
বড় প্রস্তুতি নিচ্ছে ইউক্রেনের সেনারা

বড় প্রস্তুতি নিচ্ছে ইউক্রেনের সেনারা

আন্তর্জাতিক ডেস্ক : ইউক্রেনের প্রতিরক্ষামন্ত্রী ব্রিটিশ গণমাধ্যম টাইমস নিউজ পেপারসকে জানিয়েছেন,  রাশিয়া ইউক্রেনের দক্ষিণ দিকের যেসব অঞ্চল দখল করেছে সেগুলো পুনর্দখল করতে বড় ধরনের প্রস্তুতি নিচ্ছে ইউক্রেন।

তিনি জানিয়েছেন, এ জন্য ১০ লাখ সৈন্যকে পশ্চিমা ও ন্যাটো দেশগুলো যেসব অস্ত্র ব্যবহার করে সেসব অস্ত্রে সজ্জিত করার কাজ চলছে।

ব্রিটিশ গণমাধ্যমটির সঙ্গে দেওয়া সাক্ষাতকারে ইউক্রেনের প্রতিরক্ষামন্ত্রী ওলেক্সি রেজনিকোভ আরও জানিয়েছেন, ইউক্রেনের দখলকৃত গুরুত্বপূর্ণ অর্থনৈতিক অঞ্চলগুলো রুশ বাহিনীর কাছে  থেকে স্বাধীন করতে প্রেসিডেন্ট ভলোদমির জেলেনস্কি নির্দেশ দিয়েছেন।

তিনি আরও জানিয়েছেন, মাত্র তিন মাস আগেও  ইউক্রেনের কাছে ৩০ বছরের পুরনো সোভিয়েত আমলের অস্ত্র ছিল। কিন্তু এখন তাদের সেনাদের কাছে আধুনিক অস্ত্র আছে।

এদিকে ইউক্রেনীয় সেনাবাহিনীকে একটি আধুনিক বাহিনীতে রুপান্তর করতে দেশটির সেনাদের প্রশিক্ষণ দেওয়া শুরু করেছে যুক্তরাজ্য৷ সূত্র: আল জাজিরা

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.