শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৪:৩৫ pm

সংবাদ শিরোনাম ::
মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ
নাচোলে নতুন ইউএনও মোহাইমেনা শারমীনের যোগদান

নাচোলে নতুন ইউএনও মোহাইমেনা শারমীনের যোগদান

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ২৯ তম নবাগত নির্বাহী অফিসার হিসেবে মোহাইমেনা শারমীন যোগদান করেছেন। বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুর ১২টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীনের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

মোহাইমেনা শারমীন ৩৪তম বিসিএস (প্রশাসন) এর একজন কর্মকর্তা। নাচোল উপজেলায় যোগদানের আগে তিনি বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ থেকে নাচোল উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেন।

এতে উপস্থিত ছিলেন, বিদায়ী নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, ভাইস চেয়ারম্যান মশিউর রহমান ছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ।

উপজেলা পরিষদের পক্ষ থেকে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীনকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করা হয়। এসময় উপস্থিত সকলের সাথে পরিচয় পর্ব শেষে তিনি সকলের সহযোগিতা কামনা করে বলেন, সকলের সহযোগিতায় এ উপজেলাকে আরো সমৃদ্ধ করতে আমি বদ্ধ পরিকর।

মাদক ও বাল্যবিয়ে থেকে উপজেলার মানুষকে নিরাপদে রাখতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাব। নাচোল উপজেলা প্রশাসনকে জনবান্ধব হিসেবে গড়ে তুলবো। সরকারি সকল কাজে সাধারণ মানুষকে সহযোগিতা করতে উপজেলার সকল সরকারি অফিসের কর্মকর্তাকে অবহিত করব।

উল্লেখ্য, নবাগত উপজেলা নির্বাহী অফিসার রাজশাহী বিভাগীয় কমিশনারের কার্যালয়ে গত  ৪ জুলাই প্রজ্ঞাপন মোতাবেক এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের ০৬ জুলাই ৩৯৯ নম্বর স্মারকাদেশ মোতাবেক বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার তাঁর দায়িত্ব নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেনা শারমীনের নিকট হস্তান্তর করা হয়।

প্রসঙ্গ, বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদকে কৃষি মন্ত্রনালয়ের অধীন রাজশাহী বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) তে সচিব পদে ২৭ জুন সরকারি আদেশে বদলী করা হয়েছে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.