রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৩৩ am

সংবাদ শিরোনাম ::
রাবি ছাত্রলীগের সাবেক নেতা মাসুদ সন্ত্রাসি হামলায় নিহত ব্যাংক থেকে যতোখুশি টাকা উঠাতে পারবেন গ্রাহকরা মুহাম্মদ ইউনূস সরকারের যাত্রা ১ মাসে কতটুকু প্রাপ্তি ও অগ্রগতি? সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত
তানোরে বিবাহিত হিন্দু যুবককে বিয়ে করে ইসলাম ধর্ম ত্যাগ

তানোরে বিবাহিত হিন্দু যুবককে বিয়ে করে ইসলাম ধর্ম ত্যাগ

Exif_JPEG_420

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর তানোরে প্রেমের টানে এক নারী ইসলাম ধর্ম ত্যাগ করে বিবাহিত হিন্দু যুবককে বিয়ে করেছেন। ওই নারী ১ সন্তানের জননী। নাম রুবিনা খাতুন (২৩)। তবে, বিয়ের এফিডেভিট পত্রে নাম পরিবর্তন করে দেয়া হয়েছে বীনা রানী দাস। তিনি তানোর কুঠিপাড়া মহল্লার আব্দুল জলিল মন্ডলের মেয়ে। বর্তমানে সুফলের স্ত্রী তিনি।

আর ওই যুবক সুফল কুমার দাস ৩ স্ত্রীর সাবেক স্বামী। তার বয়স ৩১ বছর। বাড়ি তানোর পৌর সদরের হিন্দুপাড়া মহল্লায়। তিনি ত্রিনাথ চন্দ্র দাসের বখাটে পুত্র। উভয় পরিবারের লোকজন ও রাজশাহী নোটারী পাবলিক কার্যালয়ে বিবাহের এফিডেভিটপত্র সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

সম্প্রতি সোমবার রাজশাহী নগরীর সাহেব বাজারে অবস্থিত শ্রী শ্রী কালিমাতা মন্দিরের পুরোহিত প্রশান্ত ঠাকুরের মাধ্যমে তাদের বিয়ের কাজ সম্পন্ন হয়। এরআগে নোটারী পাবলিক কার্যালয়ে বিবাহের এফিডেভিট পত্র তৈরি করা হয়। এমন একটি বিয়ের ঘটনা নিয়ে ওই এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চ্যলের সৃষ্টি হয়েছে। সেইসঙ্গে উভয় সম্প্রদায়ের মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।

জানা গেছে, চলতি মাসের ১৬ ফেব্রুয়ারী রাজশাহীর আদালত চত্বরে নোটারী পাবলিক কার্যালয়ে বিবাহের এফিডেভিট পত্র তৈরি করা হয়। স্থানীয়রা জানান, সুফল একেবারেই বখাটে নারী লোভী। এরআগে নিজের ভাবির সঙ্গে ইভটিজিং ঘটনার দায়ে জেলও খাটেন তিনি।

সম্প্রতি ঘটনা নিয়ে সুফলের ৪টি বিয়ে করা হল। কিন্তু এঘটনার আগে ৩টি স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। তবে, বর্তমানে বীনা রানী দাসকে নিয়ে নতুন করে ঘর-সংসার শুরু হল সুফলের।

বিষয়টি নিয়ে একাধিকবার সুফলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি বাড়ি থেকে বের হননি। ফলে তার মন্তব্য পাওয়া যায়নি।

এব্যাপারে ওই এলাকার ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মান্নান বলেন, ঘটনাটি বেশ কয়েকদিন আগে আমি জেনেছি। এনিয়ে লজ্জায় প্রয়োজন ছাড়া কেউ তারা ঘর থেকে বের হয়নি। তবে, নারী লোভী সুফল এরআগে ৩টি স্ত্রী ছেড়ে মুসলিম মেয়েকে হিন্দু ধর্মে নিয়ে বিয়ে করে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.