মঙ্গবার, ২১ মে ২০২৪, সময় : ০৩:২৬ am

সংবাদ শিরোনাম ::
গোদাগাড়ীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা তানোরে দৌড়ে রাস্তা পার হতে গিয়ে ট্রাকের চাপায় শিশুর মৃত্যু রাত পোহালেই বাগমারা উপজেলা নির্বাচন আইপিএলের প্লেø-অফে প্রতিপক্ষ হিসেবে যাদের পাচ্ছে কলকাতা ও বেঙ্গালুরু ভিলেন ‘মিশা-ডিপজল দুজনেই মূর্খ’: নিপুণ কর্মঅধ্যায় তাঁকে অমরত্ব দিয়েছে : দেবব্রত চক্রবর্তী বিষ্ণু ঝিনাইদহ-৪ আসনের সাংসদকে খুঁজে পেতে ডিবিতে মেয়ে ডরিন আসাম রাজ্যের শিলচরের ভাষাশহিদদের রাজশাহীতে স্মরণ চৌদ্দপুরুষের জন্য দেশের টাকা লুটে নিচ্ছে ক্ষমতাসীনরা : রিজভী তানোরে বাংলা টিভির ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত তানোরে দ্বিতীয় বারেরমত নির্বাচিত চেয়ারম্যান ময়নাকে গণসংবর্ধনা তালবীজ রোপণ প্রকল্পেও দুর্নীতির থাবা : সর্বাগ্রে দরকার সুশাসন দেশে-বিদেশে চোরাচালানে ঢাল হয়ে উঠছে কুরিয়ার সার্ভিস চারঘাটে বিএমডিএর রোপিত ২৬ হাজার তালগাছ গেল কই? পান চাষিদের নিয়ে ৯ দিনব্যাপি প্রশিক্ষণের উদ্বোধনে প্রতিমন্ত্রী দারা জেলা পরিষদের উদ্যোগে রাজশাহীতে নির্মিত হবে কেন্দ্রীয় শহীদ মিনার অফিসের তালা ভেঙ্গে প্রধান শিক্ষকের চেয়ার দখল, লাপাত্তা সহকারি শিক্ষক রাজধানীর যাত্রাবাড়ীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন ঢাকায় দেখা মিলেছে, গুঁড়ি গুঁড়ি বৃষ্টির ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
তানোরে বিবাহিত হিন্দু যুবককে বিয়ে করে ইসলাম ধর্ম ত্যাগ

তানোরে বিবাহিত হিন্দু যুবককে বিয়ে করে ইসলাম ধর্ম ত্যাগ

Exif_JPEG_420

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীর তানোরে প্রেমের টানে এক নারী ইসলাম ধর্ম ত্যাগ করে বিবাহিত হিন্দু যুবককে বিয়ে করেছেন। ওই নারী ১ সন্তানের জননী। নাম রুবিনা খাতুন (২৩)। তবে, বিয়ের এফিডেভিট পত্রে নাম পরিবর্তন করে দেয়া হয়েছে বীনা রানী দাস। তিনি তানোর কুঠিপাড়া মহল্লার আব্দুল জলিল মন্ডলের মেয়ে। বর্তমানে সুফলের স্ত্রী তিনি।

আর ওই যুবক সুফল কুমার দাস ৩ স্ত্রীর সাবেক স্বামী। তার বয়স ৩১ বছর। বাড়ি তানোর পৌর সদরের হিন্দুপাড়া মহল্লায়। তিনি ত্রিনাথ চন্দ্র দাসের বখাটে পুত্র। উভয় পরিবারের লোকজন ও রাজশাহী নোটারী পাবলিক কার্যালয়ে বিবাহের এফিডেভিটপত্র সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

সম্প্রতি সোমবার রাজশাহী নগরীর সাহেব বাজারে অবস্থিত শ্রী শ্রী কালিমাতা মন্দিরের পুরোহিত প্রশান্ত ঠাকুরের মাধ্যমে তাদের বিয়ের কাজ সম্পন্ন হয়। এরআগে নোটারী পাবলিক কার্যালয়ে বিবাহের এফিডেভিট পত্র তৈরি করা হয়। এমন একটি বিয়ের ঘটনা নিয়ে ওই এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চ্যলের সৃষ্টি হয়েছে। সেইসঙ্গে উভয় সম্প্রদায়ের মধ্যে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।

জানা গেছে, চলতি মাসের ১৬ ফেব্রুয়ারী রাজশাহীর আদালত চত্বরে নোটারী পাবলিক কার্যালয়ে বিবাহের এফিডেভিট পত্র তৈরি করা হয়। স্থানীয়রা জানান, সুফল একেবারেই বখাটে নারী লোভী। এরআগে নিজের ভাবির সঙ্গে ইভটিজিং ঘটনার দায়ে জেলও খাটেন তিনি।

সম্প্রতি ঘটনা নিয়ে সুফলের ৪টি বিয়ে করা হল। কিন্তু এঘটনার আগে ৩টি স্ত্রী তাকে ছেড়ে চলে যায়। তবে, বর্তমানে বীনা রানী দাসকে নিয়ে নতুন করে ঘর-সংসার শুরু হল সুফলের।

বিষয়টি নিয়ে একাধিকবার সুফলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি বাড়ি থেকে বের হননি। ফলে তার মন্তব্য পাওয়া যায়নি।

এব্যাপারে ওই এলাকার ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মান্নান বলেন, ঘটনাটি বেশ কয়েকদিন আগে আমি জেনেছি। এনিয়ে লজ্জায় প্রয়োজন ছাড়া কেউ তারা ঘর থেকে বের হয়নি। তবে, নারী লোভী সুফল এরআগে ৩টি স্ত্রী ছেড়ে মুসলিম মেয়েকে হিন্দু ধর্মে নিয়ে বিয়ে করে। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.