সমবার, ২৩ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৩:২৬ am

সংবাদ শিরোনাম ::
দেশের তিন জেলায় বজ্রপাতে ৯ জনের মৃত্যু ভারতীয় সঞ্চালন লাইনে নেপাল থেকে বিদ্যুৎ আনছে সরকার ট্রাইব্যুনাল গঠন ও ৮ দফা দাবিতে রাজশাহীতে মানববন্ধন নাচোলে গুজব প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠতি অনলাইনে সরব, মাঠে নীরব আ.লীগ তানোর প্রেসক্লাব নির্বাচনের তফসিল ঘোষণা, প্রতিক বরাদ্দ ঢালাও মামলার কালচার থেকে বেরিয়ে আসতে হবে : আসিফ নজরুল মোহনপুরে আদর্শ শিক্ষক ফেডারেশনের সমাবেশ অনুষ্ঠিত মসজিদের বিশেষ আদব ও শিষ্টাচার : হাফিজ মাছুম আহমদ দুধরচকী মোহনপুরে আ.লীগের সভাপতি অ্যাডভোকেট সালাম গ্রেপ্তার, মিষ্টি বিতরণ দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন
তানোরে এক বাড়িতে ৭৫০ কেজি টিসিবি’র ডাল উদ্ধার (ভিডিওসহ)

তানোরে এক বাড়িতে ৭৫০ কেজি টিসিবি’র ডাল উদ্ধার (ভিডিওসহ)

সাইদ সাজু :
রাজশাহীর তানোরে টিসিবি’র পণ্য মশুর ডাল এক ব্যক্তির বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। আজ (১ জুলাই) শুক্রবার দুপুরে তানোর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পংকজ চন্দ্র দেবনাথের নির্দেশে উপজেলার কলমা ইউপির ৭ নম্বর ওয়ার্ড মেম্বার সাজ্জাদ হোসেন এসব ডাল উদ্ধার করেন। পরে উদ্ধারকৃত ডাল ইউএনও জব্দ করে তাঁর উর্দ্ধতন কর্মকর্তাকে অবহিত করেন বলে এ প্রতিবেদককে নিশ্চিত করেন তিনি।

তথ্যানুসন্ধানে জানা গেছে, ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)’র পণ্য মশুর ডাল আঁখির এন্টার প্রাইজের প্রোপাইটার নিহতের স্ত্রী সাজেদা বেগম। তাঁর ম্যানেজার শওকত আলী তিনি উপজেলার কলমা ইউপি এলাকায় ২ হাজার ৩১ জন কার্ডধারী ব্যক্তির নামে বৃহস্পতিবার ১ হাজার ২০০ জনের কাছে টিসিবি’র পণ্য বিক্রয় করেন। বাঁকি পণ্য অন্যদের মাঝে শনিবার বিক্রয়ের কথা রয়েছে।

সেই সুবাদে টিসিবি’র ৭৫০ কেজি মশুর ডাল বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার কলমা ইউপির নড়িয়াল গ্রামের তোফাজ্জল হোসেনের পুত্র তুষারের বাড়িতে রাখা হয়। এমন খবর এলাকাবাসী ও ইউপির মেম্বার জানতে পেয়ে শুক্রবার সকালে ইউএনওকে অবহিত করে। ফলে ইউএনও’র নির্দেশে অত্র ইউপি’র স্থানীয় মেম্বার সাজ্জাদ হোসেন গ্রামপুলিশ সঙ্গে নিয়ে তুষারের বাড়ি থেকে এসব ডাল উদ্ধার করে। পরে উদ্ধারকৃত ডাল শুক্রবার দুপুরে ভ্যানযোগে নিয়ে ইউএনও’র কাছে জমা দেন মেম্বার।

এব্যাপারে ইউপি মেম্বার সাজ্জাদ হোসেন বলেন, ইউএনও স্যারের নির্দেশে গ্রামের লোকজন ও গ্রাম পুলিশকে সাথে নিয়ে তুষারের বাড়ি থেকে ৭৫০ কেজি ডাল ও টিসিবি’র সিলকৃত ডালের প্যাকেট বস্তা উদ্ধার করে জমা দেয়া হয়। তবে, এবিষয়ে একাধিকবার তুষারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

এবিষয়ে আঁখির এন্টার প্রাইজের ম্যানেজার শওকত আলী বলেন, বৃহস্পতিবার ১২’শ জনের কাছে পণ্য বিক্রি করা হয়েছে। বাকি পণ্য শনিবার বিক্রির জন্য দর্গাডাঙ্গা বাজারের মিঠুর কাছে রেখে এসেছি। তিনি আরও বলেন, বিক্রিত পণ্য হিসেবের বিষয়ে ইউএনও স্যার ও ইউপি চেয়ারম্যানকে সময়ের অভাবে অবহিত করা হয়নি। কারণ হিসেবে তিনি জানান, অনেক রাত হয়ে গিয়েছিলো। তাই জানানো হয়নি বলেও জানান তিনি।

তবে, এনিয়ে টিসিবি’র রাজশাহী আঞ্চলিক কার্যালয়ের সহকারী নির্বাহী (অফিস প্রধান) শাহিদুল ইসলামের মোবাইলে একাধিকবার ফোন দেয়া হলেও রিসিভ হয়নি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.