শনিবর, ২৫ মে ২০২৪, সময় : ০৫:৩৮ am

সংবাদ শিরোনাম ::
বাগমারায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মিলেনি গৃহবধূ শাবানার তানোরে পল্লীবিদ্যুতের মিটার গোপণে স্থানান্তর, থানায় মামলা বাংলাদেশি কমিউনিটি এবার কি মন্ত্রী পাচ্ছে ব্রিটেনে? পোস্ট অফিসে জমানো টাকার হদিস নেই, নারীর আত্মহত্যার চেষ্টা কাঠগড়ায় অঝোরে কাঁদলেন শিলাস্তি, ৮ দিনের রিমান্ড মঞ্জুর বিএনপি আন্দোলনের বিষয়ে এখনও ভুগছে সিদ্ধান্তহীনতায় আজিম এমপির খণ্ডিত লাশ ব্রিফকেসে নিয়ে বের হন শিমুল ভূঁইয়া এমপি আজীমকে খুনের আগেই লাশ গুমের পরিকল্পনা করা হয় শরিকদের অবমূল্যায়নের অভিযোগ, সান্ত্বনা জোটনেত্রী শেখ হাসিনার দোষে দোষ খোঁজে, আলোতে খোঁজে ভালো! রাজু আহমেদ সাবেক আইজিপি বেনজীরের সম্পত্তি ক্রোকের নির্দেশ ঝিনাইদহ-৪ আসনের এমপি হত্যাকাণ্ডে জড়িত কে এই শিলাস্তি রহমান বাগমারায় ইউএনও’র হস্তক্ষেপে বন্ধ হল অবৈধ পুকুরখনন নায়িকা নিপুণের বিরুদ্ধে ৬৪ জেলায় মামলা প্রস্তুতি নেওয়া হচ্ছে এমপি আনারকে কলকাতায় হত্যা : শেরেবাংলা থানায় মেয়ের মামলা আবারও ডিসি-ইউএনওদের জন্য কেনা হচ্ছে ২৬১ বিলাসবহুল গাড়ি রাজশাহীতে অর্ধগলিত মরদেহ উদ্ধার ‘গণমাধ্যম বনাম সংবাদ মাধ্যম নতুন সুযোগ’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা বঙ্গোপসাগরে লঘুচাপ ও নিম্নচাপে ঘূর্ণিঝড়ের আভাস : আবহাওয়া অফিস বাগমারায় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানপদে নির্বাচিত হলেন যারা
এগার মাস পর ১১তম ছবিতে শাকিব-বুবলী

এগার মাস পর ১১তম ছবিতে শাকিব-বুবলী

বিনোদন ডেস্ক : বিরতি ভেঙে দীর্ঘ এগার মাস পর একসঙ্গে প্রকাশ্যে এলেন অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলী। নিশ্চিত করা হলো, শাকিব খানের বিপরীতে এবার ১১তম ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বুবলী।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি নির্মাণ করবেন তরুণ নির্মাতা তপু খান। ছবির নাম ‘লিডার: আমিই বাংলাদেশ’। ২০ মার্চ থেকে শুরু হবে এ ছবির চিত্রায়ণ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে হাজির হন তারা। তবে দীর্ঘ সময় একে অপরের থেকে বেখবর থাকার বিষয়টি ধোঁয়াশায় রেখেছেন শাকিব-বুবলী। এসব নিয়ে গণমাধ্যমের প্রশ্ন এড়িয়ে কথা বলেছেন নতুন ছবি ও পরিকল্পনা নিয়ে।

ঢালিউডের আলোচিত-সমালোচিত এই জুটির প্রথম ছবি ‘বসগিরি’। এরপর শাকিব খানের সঙ্গে দশটি ছবিতে অভিনয় করেছেন বুবলী। সবশেষ এ জুটিকে একসঙ্গে দেখা গেছে ‘বীর’ ছবিতে। ছবিটি মুক্তির পর শাকিবের পাশ থেকে আড়ালে চলে গিয়েছিলেন বুবলী। দীর্ঘ সময় বেখবর থাকায় তাকে নিয়ে নানান আলোচনা সমালোচনা ছিল মিডিয়া পাড়ায়। সর্বশেষ গত বছরের ফেব্রুয়ারিতে শাকিব-বুবলী জুটির ‘বীর’ ছবি মুক্তি পেয়েছে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তাদের ‘বিদ্রোহী’ নামের একটি ছবি।

এর আগে গত বছর ১২ ফেব্রুয়ারি ‘ক্যাসিনো’ ছবির একটি গানের শুটিংয়ের পর সবকিছু থেকে দূরে ছিলেন চিত্রনায়িকা বুবলী। চলতি বছরের শুরু থেকেই সরব হতে শুরু করেছেন তিনি।

যা বললেন শকিব খান

অনুষ্ঠানে শাকিব খান দেশের সিনেমার অবস্থা প্রসঙ্গে বলেন, ‘সিনেমা তো এখন অনেকেই নির্মাণ করছেন। গণমাধ্যমের কল্যাণে এমন কিছু দেখি যা দেখে নিজেরই লজ্জা হয়। কিন্তু আশিক ভাইয়ের মতো কিছু মানুষ যখন ভালো গল্প নিয়ে আসেন তখন গর্ব হয়। তিনি যখন বলেন এই সিনেমা শুধু দেশেই নয়,  দেশের বাইরেও দেখানো হবে তখন ভালো লাগে।’

শাকিব খান পশ্চিমবঙ্গের সিনেমা ইন্ডাস্ট্রির উদাহরণ দিয়ে আরও বলেন, ‘পাশের দেশের ছোট ছোট ইন্ডাস্ট্রি এখন কোথায় চলে গেছে। বলিউডকে ছাড়িয়ে তারা সিনেমা বানাচ্ছে। বাজেট ৩০০-৪০০ কোটি রুপি। অথচ আমাদের সিনেমার অবস্থা কী! ১০-২০ লাখ টাকায় নাকি সিনেমা বানানো হবে এখন। কোথায় নেমে এসেছি। কী চিন্তা আমাদের!’

কম বাজেটে যারা সিনেমা নির্মাণ করছেন তাদের উদ্দেশ্যে শাকিব বলেন, ‘কেউ কেউ বলছেন মানুষের কাজ নেই, তিনি কাজ দিচ্ছেন সবাইকে। তোমার কাজ দেওয়ার দরকার নেই স্টুপিড, তুমি কে কাজ দেওয়ার! আমার ১০০ সিনেমার দরকার নেই। দরকার ভালো একটি সিনেমা।

’দীর্ঘ বিরতি ভেঙে আবারও জুটি বাঁধলেন শাকিব ও বুবলী। মাঝে গুঞ্জন রটেছিল অপু বিশ্বাসের পথেই হয়তো হাঁটছেন বুবলী। তাই মাঝে হঠাৎ ডুব দিয়েছিলেন তিনি। এরপর আবার যখন ফিরলেন তখন আর শাকিবের বিপরীতে পাওয়া যায়নি তাকে।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.