শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৬:১৮ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
এগার মাস পর ১১তম ছবিতে শাকিব-বুবলী

এগার মাস পর ১১তম ছবিতে শাকিব-বুবলী

বিনোদন ডেস্ক : বিরতি ভেঙে দীর্ঘ এগার মাস পর একসঙ্গে প্রকাশ্যে এলেন অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলী। নিশ্চিত করা হলো, শাকিব খানের বিপরীতে এবার ১১তম ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বুবলী।

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি নির্মাণ করবেন তরুণ নির্মাতা তপু খান। ছবির নাম ‘লিডার: আমিই বাংলাদেশ’। ২০ মার্চ থেকে শুরু হবে এ ছবির চিত্রায়ণ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে হাজির হন তারা। তবে দীর্ঘ সময় একে অপরের থেকে বেখবর থাকার বিষয়টি ধোঁয়াশায় রেখেছেন শাকিব-বুবলী। এসব নিয়ে গণমাধ্যমের প্রশ্ন এড়িয়ে কথা বলেছেন নতুন ছবি ও পরিকল্পনা নিয়ে।

ঢালিউডের আলোচিত-সমালোচিত এই জুটির প্রথম ছবি ‘বসগিরি’। এরপর শাকিব খানের সঙ্গে দশটি ছবিতে অভিনয় করেছেন বুবলী। সবশেষ এ জুটিকে একসঙ্গে দেখা গেছে ‘বীর’ ছবিতে। ছবিটি মুক্তির পর শাকিবের পাশ থেকে আড়ালে চলে গিয়েছিলেন বুবলী। দীর্ঘ সময় বেখবর থাকায় তাকে নিয়ে নানান আলোচনা সমালোচনা ছিল মিডিয়া পাড়ায়। সর্বশেষ গত বছরের ফেব্রুয়ারিতে শাকিব-বুবলী জুটির ‘বীর’ ছবি মুক্তি পেয়েছে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তাদের ‘বিদ্রোহী’ নামের একটি ছবি।

এর আগে গত বছর ১২ ফেব্রুয়ারি ‘ক্যাসিনো’ ছবির একটি গানের শুটিংয়ের পর সবকিছু থেকে দূরে ছিলেন চিত্রনায়িকা বুবলী। চলতি বছরের শুরু থেকেই সরব হতে শুরু করেছেন তিনি।

যা বললেন শকিব খান

অনুষ্ঠানে শাকিব খান দেশের সিনেমার অবস্থা প্রসঙ্গে বলেন, ‘সিনেমা তো এখন অনেকেই নির্মাণ করছেন। গণমাধ্যমের কল্যাণে এমন কিছু দেখি যা দেখে নিজেরই লজ্জা হয়। কিন্তু আশিক ভাইয়ের মতো কিছু মানুষ যখন ভালো গল্প নিয়ে আসেন তখন গর্ব হয়। তিনি যখন বলেন এই সিনেমা শুধু দেশেই নয়,  দেশের বাইরেও দেখানো হবে তখন ভালো লাগে।’

শাকিব খান পশ্চিমবঙ্গের সিনেমা ইন্ডাস্ট্রির উদাহরণ দিয়ে আরও বলেন, ‘পাশের দেশের ছোট ছোট ইন্ডাস্ট্রি এখন কোথায় চলে গেছে। বলিউডকে ছাড়িয়ে তারা সিনেমা বানাচ্ছে। বাজেট ৩০০-৪০০ কোটি রুপি। অথচ আমাদের সিনেমার অবস্থা কী! ১০-২০ লাখ টাকায় নাকি সিনেমা বানানো হবে এখন। কোথায় নেমে এসেছি। কী চিন্তা আমাদের!’

কম বাজেটে যারা সিনেমা নির্মাণ করছেন তাদের উদ্দেশ্যে শাকিব বলেন, ‘কেউ কেউ বলছেন মানুষের কাজ নেই, তিনি কাজ দিচ্ছেন সবাইকে। তোমার কাজ দেওয়ার দরকার নেই স্টুপিড, তুমি কে কাজ দেওয়ার! আমার ১০০ সিনেমার দরকার নেই। দরকার ভালো একটি সিনেমা।

’দীর্ঘ বিরতি ভেঙে আবারও জুটি বাঁধলেন শাকিব ও বুবলী। মাঝে গুঞ্জন রটেছিল অপু বিশ্বাসের পথেই হয়তো হাঁটছেন বুবলী। তাই মাঝে হঠাৎ ডুব দিয়েছিলেন তিনি। এরপর আবার যখন ফিরলেন তখন আর শাকিবের বিপরীতে পাওয়া যায়নি তাকে।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.