রবিবর, ০৮ েপ্টেম্বর ২০২৪, সময় : ০৬:৩৬ am

সংবাদ শিরোনাম ::
সাংবাদিকতাই হচ্ছে পৃথিবীর শ্রেষ্ঠ পেশা : খায়রুল আলম রফিক হাসিনাকে চুপ থাকতে বলায় ড. ইউনূসের প্রতি নারাজ মোদি? জাতীয় সঙ্গীত নয়, অর্থনীতি নিয়ে ভাবনার আহবান নতুনধারার বাগমারায় অবিষ্ফোরিত ককটেলসহ দুই বস্তা অস্ত্র উদ্ধার আরএমপি’র নতুন পুলিশ কমিশনার আবু সুফিয়ান নিয়ামতপুরে জমি ও বাড়ি দখলের অভিযোগ রামেবির ভিসির দায়িত্ব ক্ষমতাচ্যুত আ.লীগের দোসরকে নিয়োগ না দেওয়ার দাবি রামেবির নার্সিং শিক্ষার্থীদের ‘প্রতীকি পরীক্ষা ও বিষপান অসুস্থ শিক্ষার্থীরা জাতীয় সঙ্গীত পরিবর্তন ইস্যুতে বিতর্ক সৃষ্টি হয় এমন কিছু করবে না অন্তর্র্বতীকালীন সরকার: ধর্ম উপদেষ্টা বঙ্গবন্ধু সেতুতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৩ জাতিসংঘে ড. ইউনূসের সফরসঙ্গী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৭ সদস্যের প্রতিনিধি দল জাতির ক্রাইসিস চলছে, এজন্য নির্বাচন দেরিতে চাইছে জামায়াত জাতীয় সংগীত নিয়ে ষড়যন্ত্র রুখে দাঁড়াতে রাজশাহীতে প্রতিবাদী মানববন্ধন বিএসএফের গুলিতে কিশোরী স্বর্ণা দাসের মৃত্যুতে ভারতকে আহমদ শফী আশরাফী’র নিন্দা তানোরে বিএনপি নেতার মামলায় আ.লীগের দুই ইউপি চেয়ারম্যানসহ ৩ জন গ্রেপ্তার বাগমারায় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি গ্রেফতার মোহনপুরে সড়ক দুর্ঘটনায় ব্র্যাক ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত নগরীতে মাদ্রাসার অধ্যক্ষের অপসারণের দাবিতে বিক্ষোভ প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে ৫ সদস্যের নির্বাচন কমিশন পদত্যাগ মোহনপুরে ট্রাকের ধাক্কায় এনজিও কর্মী নিহত
জোরপূর্বক সম্পত্তি আদায়ে চেয়ারম্যান জুয়েল কারাগারে

জোরপূর্বক সম্পত্তি আদায়ে চেয়ারম্যান জুয়েল কারাগারে

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি :

জোরপূর্বক সম্পত্তি আদায়ের মামলায় চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দায়পুকুরিয়া ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম জুয়েলকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে দায়পুকুরিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য জিয়াউর রহমানকেও কারাগারে পাঠানো হয়েছে।

রোববার চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হোসেন শুনানি শেষে এ আদেশ দেন। চাঁপাইনবাবগঞ্জ আদালতের পুলিশ পরিদর্শক মোহাম্মদ শহিদুল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন। এ মামলার ২৭ আসামিকে জামিন ও এক আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

আদালত সূত্রে জানা গেছে, রোববার সকালে সিআর ৩৮২/২০২০নং মামলায় দায়পুকুরিয়া ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম জুয়েল, ৩নং ওয়ার্ড সদস্য জিয়াউর রহমানসহ ২৯ আসামি আদালতে হাজির হন। এ সময় আসামিপক্ষের আইনজীবী মো. মিজানুর রহমান জামিনের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে আদালতের বিচারক ২৭ আসামিকে অন্তর্বর্তীকালীন জামিন দেন।

দায়পুকুরিয়া ইউপি চেয়ারম্যান আতিকুল ইসলাম জুয়েল ও ৩নং ওয়ার্ড সদস্য জিয়াউর রহমানের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। এ সময় আদালতে অনুপস্থিত থাকায় এক আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

বাদীপক্ষের আইনজীবী মো. দেলওয়ার জাহান জানান, বাদী উপজেলার বাড়িতবাজারের হেরাজউদ্দিনের ছেলে আছাম উদ্দিনকে আটকে রেখে জোরপূর্বক ৫টি ব্যাংক চেকের পাতা এবং কয়েকটি নন-জুডিসিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর ও টিপ নেয়ার অপরাধে ৩০ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করা হয়। মূলত বলপ্রয়োগে সম্পত্তি আদায়ের চেষ্টায় আসামিরা ব্যাংক চেক ও নন-জুডিসিয়াল স্ট্যাম্প হাতিয়ে নেন। আমলি আদালতে (শিবগঞ্জ) মামলাটি দায়ের করা হয়। ওই সময় আদালত মামলাটি আমলে নিয়ে জেলা গোয়েন্দা পুলিশকে তদন্তের নির্দেশ দেন। তদন্তে ঘটনার সত্যতা পায় জেলা গোয়েন্দা পুলিশ।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.