শনিবর, ২৭ জলাই ২০২৪, সময় : ০৮:২৭ am

সংবাদ শিরোনাম ::
কোটা সংস্কার সহিংসতায় গুলিবিদ্ধ আরও দুই শিক্ষার্থীর মৃত্যু নগরীতে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ, আটক ৫ হতাহতের ঘটনার বিচারবিভাগীয় তদন্তের ঘোষণা প্রধানমন্ত্রীর নাচোলে শিক্ষক সমিতির নির্বাচনে আজিজুর সভাপতি ও আবু সায়েম সম্পাদক সাউন্ড গ্রেনেড বিস্ফোরণে সাবেক ডাকসু নেতা আখতার আটক রাজধানীতে রীরমুক্তিযোদ্ধা সমাবেশ বৃহস্পতিবার গাজায় ইসরাইল বাহিনীর হামলায় নিহত ৫০ রাবি অনির্দিষ্টকাল বন্ধ ঘোষণা, দুপুর ১২টায় হল ত্যাগের নির্দেশ অনির্দিষ্টকালের জন্য দেশের সব স্কুল-কলেজ বন্ধ ঘোষণা সরকারি চাকরিতে কোটা আন্দোলন : সারাদেশে সংঘর্ষ, নিহত ৫ বিভাগীয় পর্যায়ে রাজশাহীতে সংবর্ধিত হলেন পাঁচ শ্রেষ্ঠ জয়িতা নাচোল উপজেলা হাসপাতালে ব্যবস্থাপনা কমিটির সভা ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্রয়ে ৩০ কোটি টাকা লোপাট কোটাবিরোধী আন্দোলকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৮০ বাগমারায় এনজিকর্মীর আপত্তিকর ভিডিও ধারণে ৩ জন গ্রেফতার আরইউজের সদস্য হতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বান ছাত্রলীগের তিন নেতার পদত্যাগ, ঢাবি ক্যাম্পাসে বিক্ষোভ চাকরিতে কোটা নিয়ে হাইকোর্টের রায়ের পূর্ণাঙ্গ কপি প্রকাশ নাচোলে সাবেক প্রেসিডেন্ট এরশাদের পঞ্চম মৃত্যুবার্ষিকী পালিত কোটা বিরোধী আন্দোলনে রাবি শিক্ষার্থীদের সড়ক অবরোধ
তানোরে নতুন রাস্তার উদ্বোধন ও ভিজিডি কার্ড প্রদান

তানোরে নতুন রাস্তার উদ্বোধন ও ভিজিডি কার্ড প্রদান

শাকিল আহম্মেদ, নিজস্ব প্রতিবেদক :
মুজিববর্ষ উপলক্ষে রাজশাহীর তানোরে নতুন ভিজিডি কার্ড ও চাল বিতরণ করা হয়েছে। এছাড়াও পৌনে ১৫ কোটি টাকা ব্যয়ে নতুন পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। আজ (১৮ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার দুপুরে উপজেলার বাধাঁইড় ইউনিয়ন পরিষদ চত্বরে এসব ভিজিডি কার্ড বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী-১ (তানোর গোদাগাড়ী) আসনের সাংসদ ও সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।

এসময় সাংসদ তার বক্তব্যে বলেন, মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ভিজিডি কার্ড ও চাল বরাদ্দ বৃদ্ধি করেছেন। চলতি (২০২০-২০২১) অর্থ বছরে অসহায় দরিদ্র মানুষের মাঝে এসব উপহার কার্ড প্রদান করা হচ্ছে। অপরদিকে, মুন্ডুমালা আইড়া মোড় হতে বিল্লী বাজার পর্যন্ত ১৪ কোটি ৭১ লক্ষ্য টাকা ব্যয়ে দীর্ঘ ১৪ কিলোমিটার নতুন পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগের সংগ্রামী সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা খাতুন।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি খাদেমুন নবী চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, নারী ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা লীগের সভানেত্রী সোনিয়া সরদার, বাধাঁইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, চাঁন্দুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, পাঁচন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মতিন প্রমুখ ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে মুন্ডুমালা হাট থেকে হাট বাকইল (জিসিএম) সড়ক ভায়া উঁচাডাঙ্গা নারায়নপুর রোডে নতুন রাস্তার ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন সাংসদ ফারুক চৌধুরী।

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.