শনিবর, ২১ েপ্টেম্বর ২০২৪, সময় : ০২:৩৬ pm

সংবাদ শিরোনাম ::
দুদকের তালিকায় ১০০ ব্যক্তির সম্পদের পাহাড় গড়েছেন যারা আ.লীগ ১৪ দলীয় জোটের নেতা ও মন্ত্রী-এমপিদের বিরুদ্ধে ৭৫০ মামলা ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ
পদ্মাসেতু উদ্বোধনে নাচোলে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও আনন্দ মিছিল

পদ্মাসেতু উদ্বোধনে নাচোলে প্রধানমন্ত্রীকে অভিনন্দন ও আনন্দ মিছিল

শহিদুল ইসলাম (নিজস্ব প্রতিবেদক) নাচোল : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে নিজেদের অর্থায়নে বহু কাঙ্খিত স্বপ্নের পদ্মাসেতুর উদ্বোধনী দিনে উপজেলা ও পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে পৃথক পৃথক আয়োজনে আনন্দ র‌্যালী ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ২৫ জুন সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরের নেতৃত্বে নাচোল ১ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন দলীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের অংগ সংগঠনের নেতা-কর্মীদের অংশগ্রহণে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বাদ্যযন্ত্র সহকারে একটি বর্ণাঢ্য র‌্যালী পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে মিলিত হয়।

দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান, ওসি তদন্ত আব্দুল ওহাব ও বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মশিউর রহমান বাবু।

অপরদিকে, সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেনের নেতৃত্বে নাচোল মধ্যবাজারে স্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে একটি বর্ণাঢ্য আনন্দ র‌্যালী পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় সাংবাদিকদের উদ্দেশ্যে ভারপ্রাপ্ত সভাপতি আবুল হেসেন বলেন, পদ্মা সেতু উদ্বোধনের মধ্যদিয়ে দক্ষিণ অঞ্চলের মানুষের মনের আশা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পূরণ করেছেন। পদ্মা সেতু উদ্বোধনে বিশাল একটি স্মরণীয় দিন তাই আমরা আনন্দ মিছিল করেছি।

এ পদ্মা সেতু মংলা বন্দরসহ দক্ষিণাঞ্চলের ২১ জেলায় ব্যাপক শিল্প বিপ্লব ঘটাবে। এতে এলাকার মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে, বেকারত্ব কমে যাবে এবং অর্থনৈতিকভাবে মানুষ স্বাবলম্বী হবে। বঙ্গবন্ধু কন্যা ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নাচোল উপজেলা বাসীর পক্ষ থেকে আমরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।

আনন্দ মিছিলে অংশগ্রহণ করেন, নাচোল পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আব্দুর রশিদ ঝালুখান ও সেক্রেটারি আনোয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আহমেদুজ্জোহা পলাশ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিমসহ আওয়ামী লীগ ও এর অংগসংগঠনের নেতা-কর্মীগণ। পরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বহু কাংখিত পদ্মাসেতু বাস্তবায়িত হওয়ায় দোয়া মোনাজাত করা হয়। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.