বৃহস্পতিবর, ১৯ েপ্টেম্বর ২০২৪, সময় : ১০:৫৬ pm

সংবাদ শিরোনাম ::
ঢাবিতে সব ধরনের রাজনীতি বন্ধের সিদ্ধান্ত নিখোঁজের সাতবছর পর ছেলেকে ফিরে পেলেন উচ্ছ্বসিত মা তানোরে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত রাসিকের সাবেক কাউন্সিলর মনসুরের মুক্তির দাবিতে মানববন্ধন সেই রুবেল আরও ৭ দিনের রিমান্ডে সিলেবাস সংক্ষিতের দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ শেষে সমাবেশ পবায় উপজেলা প্রশাসনে ও কাটাখালি পৌরসভায় ভোগান্তি চিত্র নায়িকা পরীমণি পালন করলেন ‘বিবাহ বিচ্ছেদ’ দিন এক দফা দাবিতে রাজশাহীতে নার্সদের মিছিল শেষে মানববন্ধন প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত : দুধরচকী রাজশাহীতে শিক্ষকদের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন ডলার সংকটে বাংলাদেশকে সার দিচ্ছে না সরবরাহকারীরা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ড. ইউনূসের নাগরিক সংবর্ধনা বাতিল রাষ্ট্রপতির আদেশক্রমে বিচারিক ক্ষমতা পেলো সেনাবাহিনী আন্দোলনের মুখে অবশেষে পদত্যাগ করলেন রাজশাহী কলেজের অধ্যক্ষ বাগমারায় অধ্যক্ষ ও সভাপতির অনিয়মের প্রতিবাদে সংবাদ সম্মেলন রাজনৈতিক দল গঠনের বিষয়টি গুজব : আসিফ মাহমুদ একদিনের জন্য শ্রম ও কর্মসংস্থান উপদেষ্টা রাজশাহী আসছেন আজ বাংলাদেশ ও ভারত ভিসা জটিলতায় চার যৌথ সিনেমা একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটির শাহরিয়ার কবির আটক
পবায় বউ ভাগিয়ে বিয়ে করায় ছুরিকাঘাতে দলিল লেখক নিহত

পবায় বউ ভাগিয়ে বিয়ে করায় ছুরিকাঘাতে দলিল লেখক নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে বউ ভাগিয়ে নিয়ে বিয়ে করায় ক্ষুব্ধ প্রথম স্বামীর ছুরিকাঘাতে দ্বিতীয় স্বামী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় নগরের শাহমখদুম থানার নওদাপাড়া এলাকার মাস্টারপাড়ায় এ ঘটনা ঘটে। এ হত্যাকান্ডের ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহতের নাম আব্দুল রহমান মুকুল (৪২)। তিনি পবা উপজেলার বড়গাছি গ্রামের আব্দুল গাফাফারের ছেলে। মুকুল দলিল লেখক। তিনি সদর দলিল লেখক সমিতির সদস্য। মুকুল নগরের নওদাপাড়া এলাকার মাস্টারপাড়ায় ভাড়া বাসায় বসবাস করতেন।

অপরদিকে, হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার দায়ে টিটোন আলীকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। টিটোন আলী নগরের রাণীনগর এলাকার সাধুর মোড়ের আব্দুল লতিফের ছেলে।

শাহমখদুম থানার ওসি মেহেদী হাসান জানান, নিহত মুকুল শাহমুখদুম থানাধীন নওদাপাড়া এলাকার মাস্টারপাড়ায় আনার নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন। বাসার পাশেই টিটোন আলী মুকুলকে ছুরিকাঘাত করে রাস্তার পাশ দিয়ে যাওয়া একটি ট্রাকে উঠে পালানোর চেষ্টা করেন। এসময় শাহমখদুম থানার টহল টিম ধাওয়া করে টিটোনকে ধরে ফেলে। তবে পালানোর সময় টিটোন মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় তাকে পুলিশ হেফাজতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ওসি বলেন, সন্ধ্যা ৭টার দিকে নিহত মুকুল তার ভাড়া বাসা থেকে বের হন। আগে থেকেই ওঁৎ পেতে থাকা টিটোন তাকে দেখামাত্র ছুরিকাঘাত করে ফেলে রেখে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় মুকুলকে উদ্ধার করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রামেক হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসরা তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরও বলেন, সম্প্রতি নিহত মুকুল টিটোরের স্ত্রীকে ভাগিয়ে নিয়ে গিয়ে বিয়ে করেন। এই রাগ থেকে টিটোন আলী মুকুলের উপর হামলা চালিয়ে ছুরিকাঘাত করে। নিহত মুকুলের মরদেহ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা একটি ছুরি ও বেশ কিছু আলামত সংগ্রহ করা হয়েছে বলে জানান ওসি। আজকের তানোর

স্যোসাল মিডিয়ায় শেয়ার করুন

ads




© All rights reserved © 2021 ajkertanore.com
Developed by- .:: SHUMANBD ::.